ধর্ষিতার পরিবারের সঙ্গে দেখা করতে যাওয়ার পথে গ্রেফতার রাহুল-প্রিয়াঙ্কা! হাথরস কাণ্ডে উত্তাল দেশ, ১৪৪ ধারা জারি উত্তর প্রদেশ সরকারের

হাথরস কাণ্ড নিয়ে ফুঁসছে দেশ। এরই মধ্যে নির্যাতিতার পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে হাথরস যাওয়ার পথে যোগীর পুলিশের হাতে গ্রেফতার হয়ে গেলেন রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী। তাঁদের সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে গ্রেফতার করা হয়েছে বলে উত্তর প্রদেশ পুলিশ সূত্রে খবর।

এর আগে হাথরস কাণ্ডের নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে দিল্লি থেকে গাড়িতে রওনা হন রাহুল-প্রিয়াঙ্কা। কিন্তু নয়ডা দিয়ে উত্তর প্রদেশের সীমানা বরাবর তাঁর গাড়িকে যেতে দিলেও কংগ্রেস সমর্থকদের বাকি সমস্ত গাড়ি আটকে দেয় পুলিশ। করোনা বিধি জারি থাকার কারণ জানানো হয়। এরপরই রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী গাড়ি থেকে নেমে যমুনা এক্সপ্রেসওয়ে ধরে হাঁটতে শুরু করেন। তাঁদের পিছু পিছু অজস্র কংগ্রেস সমর্থকেরা যোগীর বিরুদ্ধে স্লোগান তুলতে তুলতে পদযাত্রা শুরু করেন। এই সময় ফের উত্তর প্রদেশ আটকায় তাঁদের। পুলিশের সঙ্গে কংগ্রেস সমর্থকদের ধস্তাধস্তি শুরু হয়ে যায়। পুলিশ দ্রুত লাঠিচার্জ করে পরিস্থিতি সামলায়। রাহুল গান্ধীর অভিযোগ, তাঁকেও লাঠি মারা হয়েছে। এই ঘটনার পরই গ্রেফতার।

Comments
Loading...