ঘূর্ণাবর্ত: আজও সারাদিন ভারী বৃষ্টির পূর্বাভাস কলকাতা সহ গোটা রাজ্যে, শহরের বিভিন্ন রাস্তা জলমগ্ন, মৃত বেড়ে ৭

ঘূর্ণাবর্তের জেরে কলকাতা সহ দক্ষিণবঙ্গে প্রবল বৃষ্টিপাত অব্যাহত। শুক্রবার বিকেল থেকে যে বৃষ্টি শুরু হয়েছে, তা শনিবারও সারাদিন হবে বলে আবহাওয়া দফতরের পূর্বাভাস। জলমগ্ন কলকাতার বিভিন্ন জায়গা। শুক্রবারই বাজ পড়ে কলকাতার ভিক্টোরিয়া মেমোরিয়ালের সামনে এক ব্যক্তির মৃত্যু হয়। পুরুলিয়ায় মৃত্যু হয়েছিল আরও ৩ জনের। শুক্রবার রাতে একবালপুর এলাকায় ইলেকট্রিক তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হয়। সব মিলে এই প্রাকৃতিক দুর্যোগে রাজ্যে মৃত্যু হল ৭ জনের।
আবহাওয়া দফতর জানিয়েছে, শনিবারও সারাদিন ভারী বৃষ্টি হবে কলকাতা সহ গোটা দক্ষিণবঙ্গে। বৃষ্টি হবে উত্তরবঙ্গেও। শুক্রবার সারারাতের বৃষ্টিতে কলকাতার বিভিন্ন রাস্তায় ব্যাপক জল জমে যায়। যার জেরে এদিন সকাল থেকে ব্যাপকভাবে ব্যাহত হয়েছে যান চলাচল। ফলে অফিস যাত্রীরা সকাল থেকে সমস্যায় পড়েছেন। কলকাতা বিমানবন্দরে বিমানের ওঠানাম বিঘ্নিত হয়েছে। ব্যাহত হয়েছে ট্রেন চলাচলও।
শনিবার সকাল থেকেই সায়েন্স সিটি চত্বর, সেন্ট্রাল অ্যাভেনিউ, চৌরঙ্গি, বেহালা, মুক্তারামবাবু স্ট্রিট, কলেজ স্ট্রিট, সল্টলেকের বিভিন্ন জায়গায় জল জমে যায়। দ্রুত জল নামানোর জন্য বাড়তি উদ্যোগ নিয়েছে কলকাতা পুরসভা।

Comments
Loading...