#মি টুঃ অভিনেতা অলোক নাথের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের

আরও বিপাকে অভিনেতা অলোক নাথ। লেখিকা বিন্তা নন্দার করা অভিযোগের প্রেক্ষিতে অলোক নাথের বিরুদ্ধে বুধবার এফআইআর দায়ের করেছে মুম্বই পুলিশ। অলোক নাথের বিরুদ্ধে ধর্ষণ, যৌন হেনস্থাসহ একাধিক গুরুতর অভিযোগ এনেছেন বিন্তা। মুম্বই পুলিশ সূত্রে খবর, ওসিওয়ারা পুলিশ স্টেশনে ৬২ বছরের অলোক নাথের বিরুদ্ধে এই এফআইআর দায়ের করা হয়েছে।
উল্লেখ্য, মাস খানেক আগেই সোশ্যাল মিডিয়ায় মি টু ক্যাম্পেনের মাধ্যমে অলোক নাথের বিরুদ্ধে তাঁকে বলপূর্বক আটকে রেখে ধর্ষণ ও যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন বলিউডের অন্যতম পরিচিত লেখিকা তথা প্রযোজক বিন্তা নন্দা। বিন্তার পর একই অভিযোগে অলোকের বিরুদ্ধে সরব হন আরও বেশ কয়েকজন মহিলা অভিনেত্রী। যদিও প্রথম থেকেই তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করে এসেছেন অলোক নাথ। বিন্তার থেকে ক্ষমা চাওয়ার দাবি করে, আদালতে ১ কোটি টাকার মানহানির মামলাও করেছেন অলোক। কিন্তু নিজের অভিযোগে অনড় বিন্তা এবার থানায় এফআইআর করলেন অলোকের বিরুদ্ধে। গোটা ইস্যুতে স্বামীর পাশে দাঁড়িয়ে অলোক নাথের স্ত্রী মুম্বইয়ের স্পেশাল সেশন কোর্টে আবেদন জানিয়েছিলেন, বৃন্তা যেন এই ইস্যুতে প্রকাশ্যে মুখ না খোলেন তার নির্দেশ দেওয়ার জন্য। কিন্তু আদালত এই আবেদন মানতে চায়নি।
অভিযোগের প্রেক্ষিতে ইতিমধ্যেই অলোক নাথকে বরখাস্ত করেছে সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশন। ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টেলিভিশন ডিরেক্টরস অ্যাসোসিয়েশনের তরফেও একাধিকবার তলব করা হলেও সেখানে হাজির হননি হিন্দি ছোট ও বড়পর্দার এই সংস্কারি বাবা।

Comments
Loading...