১৯ তারিখ শুভেন্দু বনাম মদন, নন্দীগ্রাম থেকে হাফ লাখ ভোটে জেতার চ্যালেঞ্জ শুভেন্দুর

শুভেন্দুকে পাল্টা আক্রমণ শানাতে ১৯ তারিখেই খেজুরিতে সভা মদন মিত্রের

সভা, পাল্টা সভা ও তারও পাল্টা সভায় গরম হচ্ছে পূর্ব মেদিনীপুরের মাটি। ১৮ তারিখ নন্দীগ্রামে মমতার সভার উত্তর দিতে ১৯ তারিখ পূর্ব মেদিনীপুরের হেঁড়িয়ায় সভা করবেন আগেই জানিয়ে রেখেছেন শুভেন্দু অধিকারী। আর ওইদিনই শুভেন্দুর সভার পাল্টা দিতে নন্দীগ্রামের পাশের থানা খেজুরিতে সভা করতে চলেছেন মদন মিত্র। সোমবার বিকেলে এক ফেসবুক পোস্টে তৃণমূল নেতা জানান, এদিন নন্দীগ্রামে মমতার বিরাট সভার পর আগামীকাল খেজুরিতে সভা করার জন্য প্রস্তুত হচ্ছেন তিনি।

সোমবার নন্দীগ্রামের তেখালির সভায় মুখ্যমন্ত্রী যা যা বললেন, তার পরের দিন নন্দীগ্রাম থেকে কয়েক কিলোমিটার দূরে হেঁড়িয়ার সভা থেকে সেসবের উত্তর দেবেন বলে জানিয়েছেন সদ্য গেরুয়া শিবিরে যাওয়া শুভেন্দু। সেখানে তাঁর সঙ্গে থাকবেন কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। তবে গত ৮ জানুয়ারি খেজুরির বিদ্যাপীঠ স্কুল ময়দানে তিনি সভা করবেন বলে জানালেও পরে তা হেঁড়িয়ায় সরিয়ে নিয়ে গিয়েছেন শুভেন্দু। আর ওইদিনই বিদ্যাপীঠের স্কুল ময়দানে সভা করতে চলেছেন মদন। তাঁর সঙ্গে থাকছেন মন্ত্রী তথা পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূলের সভাপতি সৌমেন মহাপাত্র, অখিল গিরির পুত্র তথা পূর্ব মেদিনীপুর জেলা যুব তৃণমূলের সভাপতি সুপ্রকাশ গিরি, জেলা তৃণমূলের কো-অর্ডিনেটর সেখ সুফিয়ান।

এর আগে নেতাই দিবসের মঞ্চ থেকে প্রাক্তন পরিবহণ মন্ত্রী তথা তৃণমূলত্যাগী শুভেন্দুকে চ্যালেঞ্জ করেছিলেন তাঁর পূর্বসূরী পরিবহণ মন্ত্রী মদন মিত্র। বলেছিলেন, দল চাইলে নন্দীগ্রাম থেকে একুশের ভোটে দাঁড়াবেন তিনি। তেঁকে পাল্টা বিঁধেছিলেন শুভেন্দুও।

তবে এদিন নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্র থেকে নিজের নাম প্রার্থী হিসেবে ঘোষণা করে দিয়েছেন তৃণমূল নেত্রী। যার প্রেক্ষিতে আবার এদিন দক্ষিণ কলকাতার সভা থেকে শুভেন্দু চ্যালেঞ্জ ছুড়েছেন, অন্তত ৫০ হাজার ভোট ব্যবধানে ওই কেন্দ্র থেকে জয়ী না হলে রাজনীতি ছেড়ে দেবেন তিনি। যদিও নন্দীগ্রাম থেকে তিনি নিজেই লড়বেন কিনা তা জানাননি সেখানকার প্রাক্তন বিধায়ক। সেই সঙ্গে এদিনের মমতার আক্রমণের জবাব ১৯ তারিখের সভা থেকেই দেবেন বলে জানিয়েছেন শুভেন্দু। আবার ওইদিনই পূর্ব মেদিনীপুরের খেজুরিতে দাঁড়িয়ে শুভেন্দুকে আক্রমণ করতে চলেছেন প্রাক্তন মন্ত্রী মদন মিত্র। সব মিলিয়ে তৃণমূল ও বিজেপির সভা, পাল্টা সভায় সরগরম পূর্ব মেদিনীপুর।

Comments
Loading...