ভালো আছেন সোহম, রবিবার থেকেই প্রচারে, ট্যুইট করে জানালেন অভিনেতা

অভিনেতা তথা একুশের ভোটে তৃণমূল প্রার্থী সোহম চক্রবর্তীর সোয়াইন ফ্লু হয়েছে, এরকম একটি খবর ছড়ায়। তবে শনিবার অভিনেতা নিজে ট্যুইট করে জানান যে তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন। ট্যুইটে লেখেন, তাঁর শারীরিক অবস্থা তেমন গুরুতর কিছু নয়। জানান, সামান্য জ্বর এবং রুটিন চেকাপের জন্য তিনি কলকাতায় এসেছিলেন। রবিবার থেকে আবার নিজের কেন্দ্রে প্রচারে যাবেন বলেও জানিয়েছেন তিনি।

২০১৪ সালে তৃণমূলে যোগ দেন বাংলা ছবির নায়ক সোহম। ২০১৬ সালে বড়জোড়া থেকে তাঁকে প্রার্থী করে তৃণমূল কংগ্রেস। তবে সেবার হেরে যান বাংলা ছবির ‘বিট্টু’। হেরে গেলেও অন্যান্য তারকাদের মত রাজনীতিকে বিদায় দেননি সোহম। উল্টে ক্রমশ রাজনীতিতে পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি। যুব তৃণমূলের সহ সভাপতির দায়িত্ব সামলেছেন। অভিনয়ের পাশাপাশি তৃণমূলের দলীয় কর্মসূচিতে তাঁকে দেখা গিয়েছে সক্রিয় ভূমিকাতে।

[আরও পড়ুন- ভোটের সময় গদ্দারটা গুন্ডামি করতে এলে আটকে দেবেন, খেজুরি থেকে তোপ মমতার]

এখন তিনি পুরদস্তুর একজন রাজনৈতিক ব্যক্তিত্ব। ২০২১ গুরুত্বপূর্ণ নির্বাচনেও দল তাঁকে প্রার্থী করেছে। পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুর থেকে এবার প্রার্থী অভিনেতা। চণ্ডীপুরের পাশের কেন্দ্র নন্দীগ্রামে প্রার্থী দলনেত্রী মমতা ব্যানার্জি। শুভেন্দু অধিকারী দলত্যাগের পর ফের সংবাদের শিরনামে উঠে এসেছে পূর্ব মেদিনীপুর। মমতা ব্যানার্জি প্রার্থী হওয়ার পর কার্যত হটস্পট নন্দীগ্রাম সহ পার্শবর্তী অঞ্চল।
সোহমের অসুস্থার খবরে প্রাথমিকভাবে চিন্তায় পড়েছিল তৃণমূল নেতৃত্ব। অভিনেতার এদিনের ট্যুইটে সেই দুশচিন্তার মেঘ অনেকটাই কেটেছে। রবিবার থেকে আবার প্রচারে নামবেন বলে অভিনেতা জানিয়েছেন।

Comments
Loading...