হামলা পূর্ব পরিকল্পিত, উচ্চপর্যায়ের তদন্ত চাই, কমিশনে জানিয়ে এল তৃণমূল

দিলীপ ঘোষ, সৌমিত্র খাঁয়ের পাশাপাশি বিগ্রেডে প্রধানমন্ত্রীর একটি মন্তব্যকে হাতিয়ার করে তৃণমূল দাবি করে, মমতা ব্যানার্জির উপর আক্রমণ পূর্ব পরিকল্পিত

নন্দীগ্রামে ভোট প্রচারে গিয়ে মমতা ব্যানার্জি আক্রান্ত হবেন তা বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, সাংসদ সৌমিত্র খাঁ জানতেন। চাঞ্চল্যকর অভিযোগ তৃণমূল সাংসদ সৌগত রায়ের। দিল্লিতে নির্বাচন কমিশনের সদর দফতর থেকে বেরিয়ে এসে তৃণমূলের ছয় সদস্যের প্রতিনিধি দল সাংবাদিকদের মুখোমুখি হয়। সেখানে একটি ছবি দিখিয়ে সৌগত রায় দাবি করেন, মমতা ব্যানার্জি নন্দীগ্রামে গেলে পড়ে যাবেন এমন একটি কার্টুন ক’দিন আগে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ নেট মাধ্যমে পোস্ট করেন। দিলীপ ঘোষ, সৌমিত্র খাঁয়ের পাশাপাশি বিগ্রেডে প্রধানমন্ত্রীর একটি মন্তব্যকে হাতিয়ার করে তৃণমূল দাবি করে, মমতা ব্যানার্জির উপর আক্রমণ পূর্ব পরিকল্পিত। 

[আরও পড়ুন- প্রথম দফার ভোটের আগেই রাজ্যে মোদী, করবেন ৩ টি জনসভা]

৭ মার্চ বিগ্রেডের জনসভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছিলেন, দিদির স্কুটির গন্তব্য ছিল ভবানীপুর। সেখানে না গিয়ে দিদি যখন ঠিক করেছেন নন্দীগ্রামে গিয়ে স্কুটি নিয়ে পড়ে যাবেন, তখন আমরা কী করতে পারি? নরেন্দ্র মোদীর এই মন্তব্যকেও হাতিয়ার করেছেন তৃণমূল। 

বৃহস্পতিবার তৃণমূলের নির্বাচনী কমিটি সাংবাদিক বৈঠক করে জানিয়েছিল মমতার উপর হামলার উচ্চ পর্যায়ের তদন্তের দাবিতে ছয় সদস্যের প্রতিনিধি দল নির্বাচন কমিশনে স্মারক লিপি জমা দেন। এদিন সাংবাদিক বৈঠকে সৌগত জানান, তাঁরা কমিশনের কাছে বুধবারের ঘটনার জন্য উচ্চ পর্যায়ের তদন্তের দাবি করছেন।

Comments
Loading...