উত্তপ্ত লখিমপুর খেরিতে পৌঁছল তৃণমূলের প্রতিনিধি দল, যাবেন নিহত কৃষকদের বাড়িতেও 

লখিমপুর খেরিতে কৃষক মৃত্যুর ঘটনায় এখনও তোলপাড় জাতীয় রাজনীতি। কংগ্রেসের সাধারণ সম্পাদক এবং উত্তরপ্রদেশের দায়িত্বে থাকা প্রিয়াঙ্কা গান্ধী আটক রয়েছেন এখনও। গ্রেফতার হয়েছেন অখিলেশ সিংহ যাদবও। এই আবহে লখিমপুরে পৌঁছলো তৃণমূলের প্রতিনিধি দল। জানা গিয়েছে সোমবার রাতে ঘটনাস্থলে যান দোলা সেন, সুস্মিতা দেবরা। 

কৃষক মৃত্যুর ঘটনায় বিজেপিকে তীব্র আক্রমণ শানিয়েছেন মমতা ব্যানার্জি। পাশাপাশি তৃণমূল সাংসদদের একটি প্রতিনিধি দলকেও সেখানে পাঠানো হয়। পুলিশি বাধা পেরিয়ে দোলা সেন, সুস্মিতা দেব, কাকলি ঘোষ দস্তিদার, অবিরঞ্জন বিশ্বাস, প্রতিমা মণ্ডলরা পৌঁছে যান আন্দোলনরত কৃষকদের কাছে। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি কৃষকদের পাশে রয়েছেন, এই বার্তাই পৌঁছে দেন তাঁরা। এদিন রাতে তাঁরা হাসপাতালেও যান আহত কৃষকদের সঙ্গে দেখা করতে। জানা গিয়েছে, মঙ্গলবার নিহত কৃষক পরিবার পরিজনের সঙ্গে দেখা করবেন তাঁরা। 

এদিকে সোমবারের পর মঙ্গলবারও আটক রয়েছেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। এদিন তিনি প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে একটি ভিডিও বার্তাও প্রকাশ করেন। প্রিয়াঙ্কার আটকের প্রতিবাদে কংগ্রেস সমর্থকরা দেশ জুড়ে বিক্ষোভ কর্মসূচি পালন করছেন। সেই সঙ্গে যোগী রাজ্যের পুলিশের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ এনেছেন কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব। তাঁদের দাবি, ড্রোন ক্যামেরার মাধ্যমে প্রিয়াঙ্কার গতিবিধির উপর নজর রেখেছে উত্তরপ্রদেশ পুলিশ। 

Comments
Loading...