প্রচারে তৃণমূল প্রার্থী অদিতি মুন্সী, তমলুকের প্রার্থী সৌমেন মহাপাত্রের হয়ে প্রচারে সঙ্গীতশিল্পী

নিজের কেন্দ্রের পাশাপাশি অন্য কেন্দ্রে গিয়েও প্রচার সারছেন তৃণমূল প্রার্থীরা।  রাজারহাট গোপালপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অদিতি মুন্সিও জোরকদমে শুরু করে দিয়েছেন প্রচার। রাজনীতিতে নতুন মুখ অদিতি। নিজের কেন্দ্রে প্রচারে ভালোই সাড়া পেয়েছেন। এবার তাঁকে দেখা গেল পূর্ব মেদিনীপুরে। এই জেলার তমলুক বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সৌমেন মহাপাত্রের হয়ে প্রচার করলেন তিনি।

সুসজ্জিত ট্যাবলো গাড়িতে রোড শো করেন তাঁরা। তমলুক বিধানসভার কাকটিয়া বাজারে দুর্গা মন্দির থেকে কৃষ্ণগঞ্জ বাজার পর্যন্ত এই রোড শো হয়।

কয়েকদিন আগেই তৃণমূলে যোগ দেন অদিতি। তৃণমূলে যোগদানের পর অদিতি মমতা ব্যানার্জির প্রসংশা করে বলেছিলেন, যেভাবে আমাদের সংগীতশিল্পীদের জন্য চিন্তা করেন মমতা ব্যানার্জি। আমার মনে হয় না তাঁর মতো আর কেউ এভাবে ভাবতে পারেন। তিনি বাংলাকে মনে প্রাণে ভালোবাসেন। তিনি আমায় যেভাবে নির্দেশ দেবেন, সেইভাবে কাজ করার চেষ্টা করব। রাজনীতিতে আমার খুব একটা অভিজ্ঞতা নেই। বিয়ের পর আমার স্বামী ও শ্বশুরমশাইকে মানুষের কাজ করতে দেখেছি। আমিও সেই উপলব্ধি করতে চাই।

এরপরেই অদিতি মুন্সিকে রাজারহাট-গোপাল্পুর কেন্দ্র থেকে প্রার্থী করা হয়। প্রার্থী ঘোষণা হওয়ার পরেই প্রচার শুরু করে দেন তিনি। এতদিন নিজ কেন্দ্রেই প্রচার সারছিলেন। এবার সতীর্থের কেন্দ্রে প্রচারে দেখা গেল তাঁকে।

Comments
Loading...