বঙ্গে হিংসা অব্যাহত, বিজেপি-তৃণমূলের মধ্যে তীব্র চাপানউতোর

ভোট পরবর্তী হিংসা অব্যাহত বাংলায়। চতুর্থ দফার ভোটে মৃত্যু হয়েছে ৫ জনের। যা নিয়ে উত্তাল রাজ্য রাজনীতি। কিন্তু ভোট মিটে যাওয়ার পরেও হিংসার খবর আসছে বিভিন্ন জায়গা থেকে।
একদিকে যেমন হাওড়ার ডোমজুড়ে বিজেপি এজেন্টের বাড়ি ভাঙচুর চালানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। অন্যদিকে সোনারপুর উত্তরে তৃণমূল কর্মীদের বাড়ি ভাঙচুর করার অভিযোগ বিজেপির বিরুদ্ধে।

[আরও পড়ুন- রাহুল সিনহা: ৪ কেন ৮ জনকেই গুলি করে মারা উচিত ছিল বাহিনীর!]

ভোট পর্ব মিটতেই ডোমজুড়ের বাঁকড়ায় বিজেপি এজেন্টদের বাড়ি ভাঙচুরের অভিযোগ উঠেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। অভিযোগ, রবিবার রাতে ওই এলাকার বাড়ি বাড়ি ঢুকে লাঠি, বাঁশ, লোহার রড হাতে হামলা চালায় একদল দুষ্কৃতী। বিজেপির অভিযোগ, ভোটপর্ব মিটতেই তাদের কর্মীদের বাড়িতে ঢুকে হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

সোনারপুর উত্তরের খেয়াদহ এলাকায় তৃণমূল কর্মীদের বাড়িতে ভাঙচুর করার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। মহিলাদের শ্লীলতাহানি করার অভিযোগ ওঠে। ধর্ষণের হুমকি দেওয়া হয়। অভিযোগ, রাত হলেই তৃণমূল সমর্থকদের বাড়িতে জোর করে ঢুকে পড়ছে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। এরপর বাড়ির মহিলাদের সঙ্গে অশালীন ব্যবহার করা হয়।

বেহালা পূর্বের রামজীবনপুর। ভোটের দিন উত্তপ্ত ছিল। ভোট মিটতেই শুরু হয় বোমাবাজি। বিজেপির অভিযোগ, পাড়া অশান্ত করার জন্য বাড়ি ভাঙচুর করা হচ্ছে। রবিবার রাতে বোমাবাজি চলে। ঘটনায় ইতিমধ্যে হরিদেবপুর থানার পুলিশ ২ জনকে আটক করেছে।

Comments
Loading...