লটারি সংবাদ 24 January 11:55 AM, 4 PM, 8 PM Lottery Sambad Result Updates

আজকের তারিখ ২৪ ডিসেম্বর, লটারি সংবাদের রেজাল্ট প্রতিদিনের মতো আজ আপডেট হয়ে গেল। ডিয়ার লটারি সংবাদ নাগাল্যান্ড ১১টা ৫৫ তে খেলা শুরু হয় এবং তার ১০ মিনিটের মধ্যে লটারি রেজাল্ট প্রকাশিত হয় আমাদের ওয়েবসাইট এ। লটারি খেলা পশ্চিমবঙ্গে এখন বহু চর্চিত একটি খেলা। ছোট থেকে বড়ো সবাই এখন এই খেলায় মেতে উঠেছে তার একটাই মাত্র কারণ এর পুরস্কার মূল্য ১ কোটি টাকা। এছাড়া আছে আরো অনেক পুরষ্কার, কিন্তু মানুষ সবাই এই পুরস্কার এর পেছনে ছুটেই লটারির টিকিট কেনে।

লটারি সংবাদ ২৪.১.২০২১ খেলার সব ডিটেলস

এই লটারি খেলা দিনে ৩ বার হয়, সকাল ১১টা ৫৫ তারপর বিকাল ৪টা এবং শেষ রাট ৮টা। আগে তিনটি রাজ্য থেকে এই খেলা হতো সিকিম,পশ্চিমবঙ্গ এবং নাগাল্যান্ড। কিন্তু সময়ের সাথে নাগাল্যান্ড বাদে বাকি দুই রাজ্য লটারি টিকতে পারেনি বাজারে। মাত্র এখন নাগাল্যান্ড রাজ্যের খেলা হয় ৩ বেলাই।

Read Now: লটারি সংবাদ (Updated) 23 Jan Nagaland State Lottery Sambad Result Dear

লটারি সংবাদ কিভাবে কিনবেন?

আপনাকে সর্বপ্রথম আপনার রাশিফল দেখে নিতে হবে যে কোন নম্বর আপনার জন্য শুভ আজকের দিনে, তারপর আপনি বেরিয়ে পড়লেন লটারির দোকানের খোঁজে। ডিয়ার লটারির দোকান আপনি পেয়ে যাবেন রাস্তার মোর কিংবা বাজারে তারপর আপনি সেখানে খুঁজে দেখুন আপনার পছন্দসই নম্বর ওই দোকানে আছে কিনা যদি না থাকে তাহলে আপনি যেতে পারেন অন্য কোনো লটারির দোকানে অথবা ওখান থেকেই জয় মা ভবানী বলে কিনে নিন ওখান থেকেই কোনো লটারি।

লটারি সংবাদ অনলাইন কিভাবে দেখবেন?

খেলা শুরু হওয়ার ১০ মিনিট পরেই আমাদের ওয়েবসাইট এ চলে আসে রেজাল্ট আপনিও আপনার সময় মতো যখন খুশি এসে দেখে নিতে পারেন লটারি সংবাদের রেজাল্ট।

আজকের লটারি সংবাদ জেতার পর পুরস্কার মূল্য কিভাবে পাবেন?

সবার একটাই প্রশ্ন ঘুরছে ফিরছে ইন্টারনেট এ এখন যে কিভাবে লটারির পুরস্কার মূল্য পাওয়া যেতে পারে সেই রাজ্যের সরকারের কাছ থেকে। দেখুন বেপার তা আপনার কাছে খুবই জটিল মনে হলেই বেপার তা আদলে খুবই সহজ, আপনাকে শুধু মাত্র ডিয়ার লটারির টিকিট টিকে সযত্নে রাখতে হবে আপনার কাছে, আপনাকে মনে রাখতে হবে যাতে কোনো ভাবেই লটারি টি কোনোভাবে চিরে বা ফেটে না যায়, যদি সেটা কোনো ভাবে হয়ে যায় তাহলে আপনি আপনার পুরস্কার মূল্য পেতে নাও পারেন। তাই সর্বদা আপনাকে মনে রাখতে হবে যে এটি শুধু মাত্র কয়েকটি কাগজের টুকরো নয় এটি আপনার ভাগ্যের চাবিকাঠি। এরপর আপনি চলে যান দোকানে যেখান থেকে কিনেছেন তারাই আপনাকে সবটা বলে দেবে।

Comments
Loading...