অভিষেক পৌঁছনোর আগে বিমানবন্দরে রহস্যজনক কালো ব্যাগ ঘিরে বোমাতঙ্ক; ভয় দেখাতে চাইছে, কটাক্ষ তৃণমূলের 

শনিবার থেকে ফের উত্তপ্ত ত্রিপুরা। এর মধ্যেই আগরতলা বিমানবন্দরে একটি রহস্যজনক কালো ব্যাগ ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। সোমবার তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জির পৌঁছনোর আগেই তাঁর গাড়ি পার্কিংয়ের জায়গা একটা রহস্যজনক কালো ব্যাগ মিলছে বলে খবর। ব্যাগ ঘিরে বোমাতঙ্ক ছড়ায় বিমানবন্দরে। ইতিমধ্যেই ব্যাগটি উদ্ধার করেছে বোম স্কোয়াড। ঘটনাস্থলে সিআইএসএফ জওয়ানরা পৌঁছেছেন। 

যদিও উত্তপ্ত পরিস্থিতির মধ্যেই আগরতলায় পৌঁছেছেন অভিষেক ব্যানার্জি। এদিন সকাল ১০টা বেজে পনেরো নাগাদ তিনি কলকাতা থেকে রওনা দেন। আগরতলায় নেমেই বিপ্লব দেব সরকারকে তীব্র আক্রমণ শানিয়েছেন তিনি।  

অভিষেকের কনভয়ের পাশেই পাওয়া যায় কালো ব্যাগটি। যা নিয়ে তীব্র চাঞ্চল্য ছড়ায়। এ প্রসঙ্গে অভিষেকের প্রতিক্রিয়া, এভাবে ভয় দেখিয়ে তৃণমূলকে আটকানো যাবে না। আমার সঙ্গে শত্রুতা থাকলে আমার গাড়ি উড়িয়ে দিন, কিন্তু সাধারণ মানুষের উপর এমন আচরণ কেন? বিমানবন্দরে এধরনের ব্যাগ রাখার কারণ কী? 

যুব তৃণমূলের সভানেত্রী সায়নী ঘোষের গ্রেফতারি নিয়েও বিজেপিকে তোপ দেগেছেন অভিষেক। তিনি বলেন, সায়নীকে শুধু খেলা হবে স্লোগানের জন্য গ্রেফতার করা হল কেন? এরকম স্লোগান তো প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও পশ্চিমবঙ্গে এসে দিয়েছিলেন। সেই সঙ্গে ফের একবার তিনি বলেন, ত্রিপুরায় নৈরাজ্য চলছে। এই অনাচার বেশি দিন চলতে পারেনা। 

Comments are closed.