বাংলার বৃহত্তর স্বার্থে লকডাউন বিধি ভাঙবেন না, বিচারবিভাগে আস্থার বার্তা অভিষেক ব্যানার্জির

সোমবার সকালে নারদ মামলায় রাজ্যের মন্ত্রী সুব্রত মুখার্জি, ফিরহাদ হাকিম, বিধায়ক মদন মিত্র, প্রাক্তন মন্ত্রী তথা মেয়র শোভন চ্যাটার্জিকে গ্রেফতার করে সিবিআই

কর্মী সমর্থকদের শান্ত থাকতে বলে বাংলার জনগণের বৃহত্তর স্বার্থে লকডাউন বিধি মানার আর্জি জানালেন অভিষেক ব্যানার্জি। ট্যুইটে জানালেন, বিচারবিভাগের উপর আস্থা আছে। আইনি পথে লড়াই হবে।

সোমবার সকালে নারদ মামলায় রাজ্যের মন্ত্রী সুব্রত মুখার্জি, ফিরহাদ হাকিম, বিধায়ক মদন মিত্র, প্রাক্তন মন্ত্রী তথা মেয়র শোভন চ্যাটার্জিকে গ্রেফতার করে সিবিআই। যার জেরে তীব্র উত্তেজনা ছড়ায়। ফিরহাদ হাকিমকে গ্রেফতারির সময় চেতলায় তাঁর কর্মী সমর্থকেরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান। একই ছবি কামারহাটিতে। মদন মিত্রের গ্রেফতারির পর তাঁর সমর্থকেরাও রাস্তায় নামেন।

এদিকে তৃণমূলের কর্মী সমসার্থদের একটি দল নিজাম প্যালেসের সামনে পৌঁছে যান। দফায় দফায় বিক্ষোভ দেখান। কেন্দ্রীয় বাহিনীর লাঠি চার্জের অভিযোগে নিজাম প্যালেসের সামনেই তীব্র উত্তেজনার সৃষ্টি হয়। তৃণমূল কর্মীরা বাহিনীকে লক্ষ্য করে ইট, জলের বোতল ছোড়েন।

রাজভবনের সবকটি গেট আটকে বিক্ষোভ দেখাচ্ছেন তৃণমূল কর্মীরা। এছাড়াও জেলায় জেলায় ছড়িয়ে পড়েছে ক্ষোভ।

এই পরিস্থিতিতে ট্যুইটে সমর্থকদের শান্ত থাকার বার্তা দিয়েছেন অভিষেক ব্যানার্জি। ট্যুইটে লেখেন, আমার সকলের কাছে আবেদন বাংলার মানুষের বৃহত্তর স্বার্থের কথা বিবেচনা করে বৃহত্তর স্বার্থে কেউ লকডাউন বিধি ভাঙবেন না।

সেই সঙ্গে তিনি আরও লেখেন, বিচার ব্যাবস্থার প্রতি আমাদের সম্পূর্ণ আস্থা রয়েছে। আইনের পথেই আমরা লড়াই হবে।

Comments
Loading...