করোনা সংক্রমিত হয়ে মৃত্যু এগরার তৃণমূল বিধায়ক সমরেশ দাসের, শোক প্রকাশ মুখ্যমন্ত্রীর

করোনা সংক্রমিত হয়ে মৃত্যু হল শাসক দলের আরও এক বিধায়কের। সোমবার ভোরে সল্টলেকের বেসরকারি কোভিড হাসপাতালে মৃত্যু হয় এগরার বিধায়ক সমরেশ দাসের। গত ২৪ জুলাই তাঁকে কলকাতায় আনা হয়েছিল। তারপর থেকে তিনি ভর্তি ছিলেন এই হাসপাতালেই। বিধায়কের প্রয়াণে শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

ক’দিন আগেই উত্তর ২৪ পরগনার ফলতার তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষের মৃত্যু হয়েছিল কোভিড আক্রান্ত হয়ে। তারপর ফের এক বিধায়কের প্রাণ ছিনিয়ে নিল মারণ ভাইরাস। জানা গিয়েছে, গত ১৮ জুলাই করোনা সংক্রমিত হন পূর্ব মেদিনীপুরের এগরার বিধায়ক সমরেশ দাস। তারপর তাঁকে পাশকুড়ার বড়মা হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হতে থাকায় তাঁকে স্থানান্তরিত করা হয় কলকাতায়। সেখানে সল্টলেকের বেসরকারি কোভিড হাসপাতালে ভর্তি করা হয় ৭৭ বছরের সমরেশ দাসকে। প্রথম থেকেই তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়েছিল। সোমবার ভোরে তাঁর মৃত্যু হয়। আইসিএমআরের বিধি মেনে শেষকৃত্য করা হবে বলে দলীয় সূত্রে খবর। দলীয় বিধায়কের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

জানা গিয়েছে, মালদার তৃণমূল নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী করোনা সংক্রমিত হয়েছেন। রবিবার রাতে তাঁর রিপোর্ট পজিটিভ আসে। আপাতত তিনি হোম আইসোলেশনে আছেন।

Comments
Loading...