বিদ্যাসাগরের মূর্তি ভাঙচুর ও বিশৃঙ্খলার ঘটনায় মমতার পাশে কংগ্রেস, বিজেপিকে আক্রমণ গুলাম নবি আজাদের

বিদ্যাসাগরের মূর্তি ভাঙা ইস্যুতে তৃণমূলের পাশে দাঁড়াল কংগ্রেস। বিজেপির পায়ের তলায় জমি নেই, তাই এই কাজ করেছে তারা, মন্তব্য কংগ্রেস নেতা গুলাম নবি আজাদের।

বুধবার কংগ্রেসের নেতা গুলাম নবি আজাদ বিদ্যাসাগরের মূর্তি ভাঙার ঘটনার তীব্র নিন্দা করে বলেন, পশ্চিমবঙ্গে পায়ের তলায় জমি নেই বিজেপির। তাই বিদ্যাসাগরের গায়ে হাত তুলতেও হাত কাঁপেনি বিজেপির। ভোটে জিততে বিভিন্ন রাজ্যে এই কৌশল প্রয়োগ করে বিজেপি, বলেও এদিন অভিযোগ করেন কংগ্রেসের রাজ্যসভার নেতা আজাদ। কংগ্রেস সাংসদ আহমেদ প্যাটেলও এই ঘটনায় বিজেপিকে দায়ী করেছেন। ট্যুইটারে আহমেদ প্যাটেল লিখেছেন, বিদ্যাসাগরের মূর্তি ভেঙে বাংলার মানুষকে অপমান করা হয়েছে। ক্ষমতার লোভে মরিয়া বিজেপির এই কাজকে বাংলার মানুষ কখনও ক্ষমা করবেন না বলে ট্যুইট করেন আহমেদ প্যাটেল।
বিদ্যাসাগরের মূর্তি ভাঙা নিয়ে বিজেপি ও তৃণমূল একে অন্যের ঘাড়ে দোষ চাপাচ্ছে। বৃধবার সাংবাদিক বৈঠকে অমিত শাহ দাবি করেন, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বিদ্যাসাগরের মূর্তি ভেঙে বিজেপির ঘাড়ে দোষ চাপাচ্ছে। অন্যদিকে তৃণমূলও পাল্টা আঙুল তুলছে বিজেপির দিকে। এই পরিস্থিতিতে কংগ্রেসের সরাসরি তৃণমূলের পাশে এসে দাঁড়ানোকে যথেষ্টই তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

Comments
Loading...