তেলের দাম বৃদ্ধি নিয়ে চুপ কেন? অমিতাভ, অক্ষয় কুমারের শুটিং বন্ধের হুমকি কংগ্রেসের

লাফিয়ে বাড়ছে জ্বালানির দাম। কিন্তু চুপ অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার। এবার দুই তারকার শ্যুটিং বন্ধের হুমকি দিল কংগ্রেস। শুক্রবার মহারাষ্ট্রের ভান্ডারায় কংগ্রেস নেতা নানা পাটোলা জ্বালানির দাম বৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রের মোদী সরকারের তীব্র সমালোচনা করেন। সেইসময় তাঁর মুখে উঠে আসে অমিতাভ বচ্চন আর অক্ষয় কুমারের কথা। তিনি বলেন, মোদীর একনায়কতন্ত্রের বিরুদ্ধে মুখ খোলার সাহস নেই এঁদের। অথচ মনমোহন সিংহ সরকারের আমলে পেট্রল ৭০ টাকা কেন হল তা নিয়ে ট্যুইট করেছিলেন। এবার যখন তেল ১০০ টাকা হতে চলল, তখন মুখে কুলুপ! এরপরেই তাঁর হুমকি, মোদী সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে মুখ না খুললে মহারাষ্ট্রে আমরা ওদের শ্যুটিং করতে দেব না।

[আরও পড়ুন- ক্রিকেটীয় পরিভাষায় পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধি নিয়ে ট্যুইট মনোজ তিওয়ারির, কাকে খোঁচা?]

কংগ্রেসের হুমকির বিরোধিতা করে দুই অভিনেতার পাশে দাঁড়িয়েছেন বিজেপি নেতা সুধীর মুঙ্গান্তিওয়ার। তিনি বিগ বি, অমিতাভ বচ্চনকে পাশে থাকার আশ্বাস দিয়ে বলেছেন, কংগ্রেস গণতন্ত্রের মুখোশ পরে থাকে। সম্রাট আকবরের পথ অনুসরন করে কংগ্রেস।

এর আগেও একাধিকবার বিভিন্ন ইস্যুতে বলি তারকাদের সরব হতে দেখা গিয়েছে। সম্প্রতি দিল্লিতে কৃষক আন্দোলন নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন বলিউডের একাধিক তারকা। এই আন্দোলনে কেন্দ্রের পাশে থেকে টুইট করেছিলেন অক্ষয় কুমার। আন্দোলনের সমর্থনে টুইট করা তারকা রিহানাদের সমালোচনা করেছিলেন একাধিক বলি তারকা। ক্রমাগত পেট্রল, ডিজেলের দাম বৃদ্ধি নিয়ে সাধারণ মানুষের কপাল চিন্তার ভাঁজ পড়েছে। কিন্তু এ নিয়ে মুখ খুলতে দেখা যায়নি বলিউড তারকাদের।

Comments
Loading...