হোটেল-রিসর্ট গিজগিজ করছে ভিন রাজ্যের দুষ্কৃতীতে! মমতার সুরেই মন্তব্য সেলিমের

সিপিএম নেতার অভিযোগ, কেন্দ্রীয় বাহিনীকে প্রভাবিত করার চেষ্টা করছে তৃণমূল, বিজেপি

তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জি বিজেপিকে নিশানা করে অভিযোগ করছেন বহিরাগত গুন্ডারা নন্দীগ্রামে ঢুকে অশান্তি করতে চাইছে। বুধবার তৃণমূল নেত্রীর সুরে সুর মিলিয়ে সিপিএমের পলিটব্যুরো সদস্য মহম্মদ সেলিম দাবি করলেন, শুধু নন্দীগ্রাম নয় গোটা রাজ্যেই একাধিক হোটেল, রিসর্টে ভিন রাজ্যের গুন্ডারা আশ্রয় নিয়েছে। সেই সঙ্গে তৃণমূলকে বিঁধে সেলিমের খোঁচা মমতার পুলিশ কী করছে?
বিজেপি-তৃণমূলকে একযোগে বিঁধে দফায় দফায় তীব্র আক্রমণ শানান একুশের ভোটে বামেদের মুখ মহম্মদ সেলিম। বলেন, বিজেপি-তৃণমূল লড়তে চাইছে উগ্র হিন্দুত্ব এবং নরম হিন্দুত্বের ভিত্তিতে। মমতা ব্যানার্জিকে কটাক্ষ করে বলেন, তৃণমূল বড় হয়েছে বিজেপির হাত ধরে, এরা আলাদা হতে পারে না।
সিপিএম নেতার অভিযোগ, কেন্দ্রীয় বাহিনীকে প্রভাবিত করার চেষ্টা করছে তৃণমূল, বিজেপি। টাকা বিলিয়ে ভোট কেনার অভিযোগও তোলেন তিনি।

[আরও পড়ুন- বিধানসভায় ফিরছে রামে যাওয়া বাম ভোট, জয় ঠেকায় কে? আত্মবিশ্বাসী চন্ডিপুরের আশিস]

সেলিমের দাবি, নির্বাচন কমিশনের কড়া পাহারা যেন কোথাও কোথাও ফিকে হয়ে যাচ্ছে। তিনি বলেন বাইরে থেকে বিপুল টাকা ঢুকছে ভোট প্রভাবিত করার জন্য। প্রাক্তন সাংসদের চাঞ্চল্যকর দাবি, নাকা তল্লাশি করে গাড়ি চেক করা হলেও হেভিওয়েট প্রার্থীদের হেলিকপ্টার তল্লাশির আওতায় পড়ছে না। তাঁর আশঙ্কা হেলিকপ্টারে করে নেতারা টাকা আনতে পারেন।
এদিন তৃণমূলের খেলা হবে স্লোগানকেও কটাক্ষ করেন তিনি। বলেন, বোমা বন্ধুকের খেলা দেখছে রাজ্যবাসী। সাংবাদিক বৈঠক থেকে বিরোধীদের কটাক্ষ করে বলেন, নন্দীগ্রামে প্ৰাক্তন বনাম বর্তমান তৃণমূলের লড়াই হচ্ছে। দু’পক্ষই আদতে এক।

Comments
Loading...