Pamela Goswami: এয়ার হস্টেস থেকে ফরাসি ভাষা! কোকেন সহ ধৃত বিজেপি নেত্রীর উত্থান কীভাবে?

বিজেপির একাধিক শীর্ষ নেতার সঙ্গে পামেলার ছবি দেখা গিয়েছে

শুক্রবার দুপুরে নিউ আলিপুর থেকে ১০০ গ্রাম কোকেন সহ গ্রেফতার হন রাজ্য বিজেপির যুব মোর্চার সম্পাদক পামেলা গোস্বামী। তাঁর সঙ্গী তথা বিজেপি নেতা প্রবীর কুমার দেকেও গ্রেফতার করে পুলিশ।
বিজেপির যুব মোর্চার শীর্ষ স্থানীয় একজন নেত্রীর গ্রেফতারে রাজনৈতিক মহল সরগরম। প্রশ্ন উঠছে কে এই পামেলা গোস্বামী? কী ভাবে বিজেপির নেত্রী হয়ে উঠলেন?

পামেলা গোস্বামী নিজের ফেসবুক প্রোফাইলে লিখেছেন, তিনি শহরের একটি নামি বেসরকারি বি স্কুল থেকে পড়াশোনা করেছেন। ইন্ডিগোয় বিমান সেবিকার চাকরি করেছেন। ইন্টেরিওর ডিজাইনার হিসেবেও কাজ করার দাবি করেছেন পামেলা গোস্বামী। ২০১৩ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত অভিনয় করেছেন। তাছাড়া মডেলিংয়ের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। এহেন পামেলা গোস্বামীর বিজেপিতে যোগদান কবে?

২০১৯ সালের ২১ জুলাই। শহিদ দিবসের অনুষ্ঠান সদ্য শেষ হয়েছে। এদিকে মুরলীধর সেন লেনের বিজেপি রাজ্য অফিসে সাংবাদিক বৈঠকে তারকার ছড়াছড়ি। রাজ্য সভাপতি দিলীপ ঘোষ পদ্ম পতাকা তুলে দিলেন অভিনেতা রিমঝিম মিত্রদের হাতে। সেই সময় বিজেপিতে যোগ দেন আরও একজন অভিনেতা। তিনিই পামেলা গোস্বামী।


২১ জুলাই, ২০১৯ এ বিজেপিতে যোগ দেওয়ার পর পামেলার উত্থান ধূমকেতুসম বললেও কম বলা হয়। ১ বছরের মধ্যেই পামেলা গোস্বামী সাধারণ কর্মী থেকে গেরুয়া পার্টির যুব মোর্চার সম্পাদক হয়ে ওঠেন। দলের সভা সমিতিতে পামেলা গোস্বামীকে দাপটের সঙ্গে কাজ করতে দেখেছেন সবাই। হুগলি জেলার দায়িত্বও বর্তায় তাঁর উপর।
বাংলা, হিন্দি, ইংরেজির পাশাপাশি ফরাসি ভাষাও জানেন বলে সোশ্যাল মিডিয়ায় দাবি করেছেন পামেলা গোস্বামী।

তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে ঢুঁ মারলে দেখা যাবে, বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়, কেন্দ্রীয়মন্ত্রী দেবশ্রী চৌধুরী, যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্যের সঙ্গে একাধিক ছবি রয়েছে। তাঁর দাপট এবং প্রভাব যে কতটা তা বুঝতে পেরেছিল কেন্দ্র। তাই পামেলাকে কেন্দ্রীয় নিরাপত্তা পর্যন্ত দেওয়া হয়।

সম্প্রতি ২৩ জানুয়ারি ভিক্টোরিয়ায় প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে পামেলাকে এক্কেবারে সামনের সারিতে দেখা গিয়েছে। বিজেপির প্রায় প্রতিটা কর্মসূচিতেই পামেলাকে সক্রিয় ভূমিকায় দেখা যেত।

[আরও পড়ুন- ক্ষমতায় এলেই স্কুল পাঠ্যে ঢুকবে রামের ইতিহাস, বললেন বিজেপি নেতা অনুপম হাজরা]

২০১৯-এ গেরুয়া শিবিরে নাম লেখানোর আগে পামেলা মডেলিং করতেন। বেশকিছু বাংলা ছবি, সিরিয়ালে তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে।
জানা যাচ্ছে, পামেলার আসল নাম পামেলা মন্ডল। যদিও তিনি গোস্বামী পদবী ব্যবহার করতেন। মডেলিং ও অভিনয়ের পাশাপাশি পামেলা একজন এয়ার হোস্টেস এবং ইন্টিরিয়ার ডিজাইনার। নিউ টাউনের অ্যাক্সিস মলে তাঁর বিউটি পার্লারও রয়েছে।
বিজেপির অভ্যন্তরে পামেলার জনপ্রিয়তা ছিল যথেষ্টই। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তাঁর ফলোয়ার দেখলে লজ্জা পাবেন বাংলার তাবড় তারকা-কুল।

Comments
Loading...