বিয়ের আগের দিন ডেড লিফট দিচ্ছেন দেবলীনা, মুহূর্তেই ভাইরাল বিশেষ ভিডিও

আগামীকাল সাত পাকে বাঁধা পড়তে চলেছেন টলি তারকা গৌরব এবং দেবলীনা। আগামীকাল চার হাত এক হবে বলে অপেক্ষা এই নব জুটির। কিন্তু তার মাঝেই চলছে দেবলীনার শরীরচর্চা পর্ব। আজই নিজের ইন্সটা প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করেছেন দেবলীনা। যেখানে দেখা গিয়েছে দেবলীনা দিচ্ছে দশ-দশটা ডেড লিফ্ট। তাও আবার ৪০ কেজি নিয়ে। এমনকি এই ভিডিওর পাশাপাশি নিজের মেহেন্দি ছবিও পোস্ট করতে ভোলেন নি অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

পরনে ব্লু স্লিভলেস কুর্তির সাথে ফুলের গয়না। চোখে স্মাজড কাজল এবং ঠোঁটে রেড লিপস্টিক এর ছবিতে নজর কেড়েছেন বহু অনুরাগীদের। শোনা গিয়েছে বিয়ের দিন লাল বেনারসিতেই সকলের নজর কাড়তে চলেছেন দেবলীনা, এমনকি ধুতি পাঞ্জাবীতে সাজবেন অভিনেতা গৌরবও। করোনার জন্য এই বছর ঘরোয়া নিয়মেই বিয়ে সারলেও আগামী বছর মার্চ মাসেই হতে চলেছে নতুন জুটির বিয়ের গ্র্যান্ড রিসেপশন। পি সি চন্দ্র গার্ডেনস-এ আয়োজন হবে প্রীতিভজের এবং ১৭ ডিসেম্বর বৌভাত হবে সেন্ট পলস ক্যাথিড্রালে। প্রসঙ্গত, কিছুদিন আগেই আইবুরোভাতের অনুষ্ঠান হয়েছিলো রানী রাসমনির সেটে।

যেখানে সাদা ভাত, হলুদ পোলাও, মাংস, চাটনি, মিষ্টি, পায়েস-সহ পঞ্চব্যাঞ্জনের বাহার দেখা গিয়েছিল। সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন গৌরব। নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে এই ছবি দেওয়ার সাথে সাথে মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। এমনকি আইবুরোভাতের একটি ভিডিও শেয়ার করে গৌরব। ভিডিওতে দেখা গিয়েছে চলচ্চিত্র পরিচালক, প্রযোজক শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় আদর করে গৌরব এবং দেবলীনাকে আইবুড়োভাত খাইয়ে দিচ্ছেন। আর মাত্র কয়েক ঘন্টার অপেক্ষা বিয়ের সানাই বাজলো বলে!!

Comments
Loading...