Dilip Ghosh: রাজ্য পুলিশ ‘হিজড়া’, গাছে বেঁধে রাখার নিদান দিলেন বিজেপি রাজ্য সভাপতি

ফের পুলিশকে নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। উত্তরকন্যা অভিযানের আগের দিন মেদিনীপুরে দাঁড়িয়ে পুলিশকে ‘হিজড়া’ বলে কটাক্ষ করেন তিনি।
রবিবার পূর্ব মেদিনীপুরের পটাশপুরে এক সভা করেন মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ ও জয়প্রকাশ মজুমদার। সেখান থেকে পুলিশ ও তৃণমূল কর্মীদের আক্রমণ করেন দিলীপ। রাজ্যে বিজেপি কর্মীদের উপর হামলা করা হচ্ছে, এই অভিযোগ তুলে দিলীপ বলতে শুরু করেন, “বিভিন্ন এলাকায় তৃণমূলের কর্মীরা বিজেপির নেতা-কর্মীদের উপর হামলা করছেন। একাধিকবার আমার গাড়িও ভেঙেছে। কিন্তু পুলিশ কিছুই করছে না। বাংলার এই হিজড়া পুলিশ দিয়ে কিছু হবে না।” শুধু তাই নয় দলের নেতা-কর্মীরা কীভাবে পুলিশকে শায়েস্তা করবেন, সে উপায়ও বাতলে দেন তিনি। বলেন, যদি পুলিশ রেইড করতে আসে, তাহলে তাঁকে ধরে গাছে বেঁধে রাখবেন। সকালে গ্রামবাসীরা বিচার করবে!
এর আগে রাজ্য পুলিশকে নিয়ে দিলীপ ঘোষের একাধিক মন্তব্যে বিতর্ক সৃষ্টি হয়েছে। এমনকী তাঁর বিরুদ্ধে একবার মামলাও দায়ের করে পুলিশ। ফের পুলিশকে নিয়ে তাঁর এই মন্তব্যের তীব্র সমালোচনা করেছে তৃণমূল। তৃণমূল সাংসদ সৌগত রায় ‘অসভ্য’ বলে কটাক্ষ করেছেন রাজ্য বিজেপির সভাপতিকে।

Comments
Loading...