কালিমালিপ্তদের দলে নেওয়া বিজেপির সংস্কৃতি, জিতেন্দ্রকে খোঁচা ব্রাত্যর, আমি তো মনেপ্রাণে বিজেপি পাল্টা জিতেন্দ্র

জিতেন্দ্র তিওয়ারির সঙ্গে কথা বলল The Bengal Story-এর প্রতিনিধি

মঙ্গলবার বিজেপিতে যোগ দিয়েছেন তৃণমূলের জিতেন্দ্র তিওয়ারি। একবার গিয়ে আবার ফিরে এসে শেষমেশ সেই গেরুয়া শিবিরেই ফিরে গেলেন পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক। জিতেন্দ্রর এই যাতায়াতকে কটাক্ষে বিঁধতে ছাড়েনি সদ্য প্রাক্তন দল তৃণমূল।

বুধবার ব্রাত্য বসু খোঁচা দিয়ে বলেন, ওঁর টিকিট পাওয়া নিয়ে অনিশ্চয়তা ছিল, তাই হয়তো বিজেপিতে। পাশাপাশি বিজেপিকে আক্রমণ করে ব্রাত্যের কটাক্ষ, বিজেপির সংস্কৃতি হল কালিমালিপ্ত দের দলে নেওয়া।

এই প্রসঙ্গে সদ্য শিবির বদল করা জিতেন্দ্র তিওয়ারির সঙ্গে যোগাযোগ করে The Bengal Story. প্রাক্তন তৃণমূল অধুনা বিজেপি নেতা জানান, আমার কাছে আগে সুযোগ ছিল না, আমি যে দর্শনে বিশ্বাস করি, তা বিজেপির মধ্যে দেখতে পাই। আগে সিপিএম এবং তৃণমূলের মধ্যে আমি তৃণমূলকে কাছাকাছি পেয়েছিলাম।

[আরও পড়ুন- তৃণমূলে যোগ দিলেন অভিনেতা সায়ন্তিকা ব্যানার্জি]

ব্রাত্য বসুর কালিমালিপ্ত অভিযোগের জবাবে জিতেন্দ্রের পাল্টা প্রশ্ন, কবে থেকে কালিমালিপ্ত হলাম, তারিখটা যদি ব্রাত্য দা বলে দিতেন ভালো হত।

বিজেপিতে আসা তৃণমূলের অন্যান্য হেভিওয়েট নেতারা তাঁদের নির্বাচনী কেন্দ্র বা দিল্লিতে গিয়ে পদ্ম পতাকা হাতে তুলে নিয়েছেন। সেক্ষেত্রে জিতেন্দ্র তিওয়ারির বৈদ্যবাটির সভায় বিজেপিতে যোগ দেওয়া নিয়ে রাজনৈতিক মহল অবাক! আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়র জিতেন্দ্র সম্পর্কে পরিবর্তনশীল মনোভাবের কারণেই কি বৈদ্যবাটি? নাকি আসানসোলের প্রাক্তন মেয়রকে আসানসোলের বদলে বৈদ্যবাটির চাঁপদানি বিধানসভা থেকে প্রার্থী করছে বিজেপি? জিতেন্দ্রর উত্তর, টিকিট নিয়ে আমার সঙ্গে দলের কোনও কথা হয়নি। দল যে কাজ দেবে তাই করব।

কিন্তু এভাবে বারবার যাওয়া-আসা মানুষের কাছে তাঁর বিশ্বাসযোগ্যতায় প্রভাব ফেলবে না? তৃণমূলের পাণ্ডবেশ্বরের বিধায়ক বলছেন, তিনি মনেপ্রাণে বিজেপি।

Comments
Loading...