প্রার্থী-ক্ষোভ বিজেপিতে, টিকিট না পেয়ে নির্দল হয়ে দাঁড়ানোর হুমকি

দলত্যাগী নেতারা ঘোষণা করেছেন, সমন্বয় নামে পৃথক মঞ্চ তৈরী করে পশ্চিম মেদিনীপুর জেলার চারটি বিধানসভা কেন্দ্রেই তাঁরা প্রার্থী দেবেন।

প্রার্থীর নাম ঘোষণা হওয়ার পরে এবার গেরুয়া শিবিরের অন্দরে ক্ষোভ। শনিবার একুশের নির্বাচনের প্রথম দু’দফার ৫৭ টি আসনের প্রার্থীর নাম ঘোষণা করে বিজেপি। আর এই ঘোষণার পরেই শালবনী বিধানসভায় দল ছাড়লেন বেশ কয়েকজন বিজেপি নেতা। বিক্ষুব্ধ নেতাদের অভিযোগ, জেলা সভাপতি তাঁর ঘনিষ্ঠদের টিকিট দিয়েছেন। দলত্যাগী নেতারা ঘোষণা করেছেন, সমন্বয় নামে পৃথক মঞ্চ তৈরী করে পশ্চিম মেদিনীপুর জেলার চারটি বিধানসভা কেন্দ্রেই তাঁরা প্রার্থী দেবেন।

উল্লেখ্য, শালবনী কেন্দ্রে বিজেপির প্রার্থী রাজীব কুন্ডু, গড়বেতায় মদন রুইদাস, মেদিনীপুর টাউনে জেলা সভাপতি শমিত দাস, খড়্গপুর গ্রামীনে তপন ভুঁইয়া। সূত্রের খবর, মেদিনীপুর টাউনের জেলা সভাপতি শমিত দাস নিজে এবং তাঁর ঘনিষ্ঠদের টিকিট দিয়েছেন। আর তার জেরেই ক্ষুব্ধ বিজেপি স্থানীয় নেতৃত্ব।

[আরও পড়ুন- টিকিট না পেয়ে BJP তে রবীন্দ্রনাথ-জটু-সোনালি-দীপেন্দু বিশ্বাস, যোগ দিলেন অভিনেতা তনুশ্রীও]

৫ তারিখ তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার পরেই একাধিক জায়গায় ক্ষোভ দেখা যায়। টিকিট না পেয়ে তৃণমূলের বহু নেতা প্রকাশ্যে দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। মমতার একসময়ের ছায়া সঙ্গী সোনালি গুহ সহ তৃণমূলের তিন প্রাক্তন বিধায়ক সোমবার বিজেপিতে যোগ দিয়েছেন। গোষ্ঠী কোন্দলের সেই আগুন এবার ছড়িয়েছে গেরুয়া শিবিরে

Comments
Loading...