দার্জিলিংয়ে মমতা: বিজেপির বিরুদ্ধে পাহাড়বাসীকে রুখে দাঁড়ানোর ডাক, দেখুন ফটো গ্যালারি

উত্তরবঙ্গ সফরে এসে একের পর এক প্রশাসনিক বৈঠক করছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। জলপাইগুড়ির উত্তরকন্যায় আলিপুরদুয়ার, কোচবিহার এবং জলপাইগুড়ির প্রশাসনিক কর্তা এবং পুলিশ-আমলাদের তুলোধোনা করেন মমতা। এবার মমতার ক্ষোভের মুখে পড়লেন পাহাড়ের দুই জেলার প্রশাসনিক কর্তারাও। পাশাপাশি পাহাড়ের জনতার কাছে তাঁর আর্জি, টাকা ছড়িয়ে দার্জিলিংকে বিচ্ছিন্ন করার বিজেপির কৌশলের বিরুদ্ধে রুখে দাঁড়ান। বুধবার কার্শিয়াংয়ের নয়াবাজারের প্রেক্ষাগৃহে প্রশাসনিক সভায় যোগ দিয়েছিলেন দার্জিলিং এবং কালিম্পং জেলার প্রশাসনিক আধিকারিকরা। ছিলেন জিটিএ, তৃণমূল এবং মোর্চার জনপ্রতিনিধিরাও।

প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী আক্ষেপ করে বলেন, আমাকে পছন্দ করার দরকার নেই। কিন্তু অমর সিংহ রাইয়ের মতো পরিচ্ছন্ন ভাবমূর্তির মানুষকে ভোট না দিয়ে, যারা টাকা ছড়ালো সেই দিল্লিওয়ালাদের সঙ্গে গেলেন। পাহাড়ের অপূরণীয় ক্ষতি হয়ে গেল। আশা করি এতদিনে তা বুঝতে পারছেন পাহাড়বাসী।

প্রশাসনিক বৈঠকে পাহাড়ের রাস্তা ঠিক করা নিয়েও নিজের ক্ষোভ উগরে দেন মমতা ব্যানার্জি। বিদেশি পর্যটকদের সামনে ভাঙাচোরা রাস্তা পাহাড়ের মর্যাদা ক্ষুণ্ণ করবে, দ্রুত রাস্তা ঘাট ঠিক করুন, নির্দেশ মমতার।

Comments
Loading...