মমতা: যতদিন বাঁচব রয়্যাল বেঙ্গল টাইগারের মত বাঁচব, মালদা-মুর্শিদাবাদের সব আসন চাই

মালদা, মুর্শিদাবাদের সব আসন চাই, প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর গড়ে দাঁড়িয়ে বললেন মমতা ব্যানার্জি। বহরমপুরের সভা থেকেও বিজেপিকে তীব্র আক্রমণ শানালেন তিনি। বাদ গেল না কংগ্রেস-সিপিএম। দলত্যাগীদের কটাক্ষ করে মমতা বলেন, নবাব সিরাজের মুর্শিদাবাদে মীরজাফরদের জায়গা নেই। বলেন কর্মীরাই তৃণমূলের সম্পদ। 

এদিন গরু পাচার, কয়লা কেলেঙ্কারি নিয়ে শুভেন্দু অধিকারী সহ বিজেপি নেতৃত্বের অভিযোগের পাল্টা জবাব দেন মমতা। তাঁর অভিযোগ দলত্যাগী তৃণমূল নেতারা গরু পাচার, কয়লা দুর্নীতিতে যুক্ত। দুর্নীতি থেকে বাঁচতেই তাঁরা বিজেপিতে গেছে।

বিজেপিকে সরাসরি আক্রমণ করে মমতা বলেন, বিজেপি পার্টি জমিদারদের দল। নোটবন্দির পড় ঘরবন্দি করেছে। এবার জনগণের আদালতে বিজেপিকে বন্দি করতে হবে। 

মিমকে নাম না করে আক্ৰমণ করেন মমতা। তাঁর কথায়, বিজেপি কিছু মুসলিম অর্গানাইজেশানকে টাকা দিয়ে আনছে, ওদের পাতা ফাঁদে পা দেবেন না। 

তৃণমূল নেত্রীর দাবি অন্য তৃণমূল ছাড়া কোনও দলকে ভোট দেওয়া মানে বিজেপিকে ভোট দেওয়া। তিনি বলেন, বিজেপির সঙ্গে কংগ্রেস-বামেরা লড়তে চায় না। একমাত্র তৃণমূল বিজেপির বিরুদ্ধে মাথা উঁচু করে লড়াই করে যাবে। তাই মালদা, মুর্শিদাবাদের সবকটি আসন এবার তৃণমূলকে দেওয়ার আবেদন রেখেছেন মুখ্যমন্ত্রী। 

এদিন NRC, NPR, CAA নিয়েও কেন্দ্রেকে একহাত নেন। বলেন বিরোধিতা করেছিলেন বলেই তাঁর পিছনে লেগেছে কেন্দ্রীয় সরকার। তারপরই মমতা ব্যানার্জি বলেন, যতদিন বাঁচবেন মাথা নত করবেন না।

Comments
Loading...