‘চা কাকুর’ সাথে দেখা করলেন মিমি চক্রবর্তী! হাতে তুলে দিলেন বিজয়ার মিষ্টি!

লকডাউন এর সময় বাইরে বেরিয়ে চা খাওয়ার জন্য ভাইরাল হন মৃদুল বাবু। সবাই এখন তাকে চা কাকু বলেই চেনেন। পরে জানা যায় ওই চা কাকুর বাড়ির শোচনীয় অবস্থার কথা। সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তীই প্রথম সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন ওনার দিকে। এখন দুর্গা পূজার বিজয়ার পর ফের একবার ‘চা কাকু’র সঙ্গে দেখা করলেন মিমি, শুনলেন তাঁর সমস্যার কথা।

সোশ্যাল মিডিয়ার দৌলতে পরিচিত ‘চা কাকু’ এর আসল নাম মৃদুল দেব। জনতা কার্ফুর দিন চা খেতে বের হন তিনি। এরপর এক তরুণী সেই ভিডিও তুলে ফেসবুক ছেড়ে দেন। সেই ভিডিওতে মুখ কাঁচুমাচু করে চা কাকু জিজ্ঞেস করেছিলেন ‘আমরা কি চা খাবোনা?’ ব্যাস এরপরই তিনি ভাইরাল হন। পরিচিতি পান চা কাকু নামেই। পরবর্তীকালে জানা যায় মৃদুলবাবু পেশায় দিনমজুর। কষ্ট করেই দিন চলে তাঁর। একথা জানার পরই অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী ওনার পাশে দাঁড়ান।

লকডাউনে কিভাবে চলবে দিন? একথা ভেবে উদ্বিগ্ন মিমি সেসময় মৃদুল বাবুর জন্য চাল, ডাল, চা পাতা সহ সংসারের প্রয়োজনীয় সমস্ত জিনিসপত্র পাঠিয়ে দিয়েছিলেন। নিয়মিত তিনি মৃদুল বাবুর খোঁজ খবর রেখেছেন। বৃহস্পতিবার নিজের পাটুলির অফিসে এসেছিলেন মিমি। এসে তিনি মৃদুল বাবুর সাথেও দেখা করেন। তার হাতে তুলে দেন বিজয়ার মিষ্টি।

তবে মৃদুল বাবু ছাড়াও সেখানকার আশেপাশের বিভিন্ন গরিব, দিন আনি দিন খাই মানুষের সমস্যার কথা শুনেছেন মিমি চক্রবর্তী।

Comments
Loading...