মোদীর বারাণসী অফিস বিক্রি আছে! OLX এ বিজ্ঞাপন দিয়ে ধৃত ৪

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বারাণসীর দফতর সাড়ে ৭ কোটি টাকায় বিক্রি আছে। OLX ওয়েবসাইটে এমনই বিজ্ঞাপন দিয়ে গ্রেফতার হলেন চার ব্যক্তি।

ঠিক কী ঘটেছে?

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বারাণসীর সংসদীয় কার্যালয় বিক্রি আছে। সম্প্রতি এমনই বিজ্ঞাপন দেওয়া হয়েছিল OLX সাইটে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিজ্ঞাপনটি জনসমক্ষে আসে। অনেকে প্রশ্ন তোলেন তাহলে কি সত্যিই এবার সাংসদীয় কার্যালয় বিক্রি হতে চলেছে? ওই বিজ্ঞাপনে ছিল চার বেডরুম, বাথরুম সমেত ৬৫০০ স্কোয়ার ফুট বিল্ড আপ এরিয়া রয়েছে। নর্থ-ইস্ট ফেসিং, দুটি পারকিং সমেত সংসদীয় কার্যালয় বিক্রি করা হবে। শেষে প্রোজেক্ট-এর নাম হিসাবে লেখা হয় পিএম কার্যালয়, বারাণসী। 

বারাণসীর ভিলাটি ৭৭ নম্বর সংসদীয় কেন্দ্রের অন্তর্গত। দফতরটি মূলত প্রধানমন্ত্রীর জনসংযোগের কাজে ব্যবহার করা হয়। অফিসের আসল ঠিকানা যদিও জওহর নগর এক্সটেনশন, ওএলএক্স-এর বিজ্ঞাপনে ঠিকানা দেওয়া হয়েছে কৃষ্ণ দেব নগরের।

এই বিজ্ঞাপন চোখে পড়তেই চোখ কপালে ওঠে পুলিশ প্রশাসনের। তারা তড়িঘড়ি যোগাযোগ করে OLX কর্তৃপক্ষের সঙ্গে। তারপরই  বিজ্ঞাপন তুলে দেওয়া হয়। এপর্যন্ত চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

বারাণসীর এসএসপি অমিত পাঠক জানিয়েছেন, ‘বারাণসীর ভেলপুরে জওহরনগর কলোনিতে প্রধানমন্ত্রীর দফতরের ছবি OLX ওয়েবসাইটে আপলোড করার খবর আমাদের কাছে পৌঁছয়। ঘটনায় একটি এফআইআর দায়ের করা হয় এবং তার ভিত্তিতে তদন্ত শুরু হয়। যিনি ওই ছবিটি তুলেছিলেন, তাঁকে গ্রেফতার করা হয়েছে।’ ঘটনার পিছনে আর কারও হাত আছে কিনা খতিয়ে দেখছে পুলিশ।

Comments
Loading...