মোদী-শাহের ফাঁকা সভা নিয়ে নুসরতের ট্যুইট-বাণে বিদ্ধ অমিত মালব্য

বিজেপির সমাবেশে খালি চেয়ারগুলোর পাশাপাশি অমিত মালব্য কি মানসিক আঘাত কাটিয়ে উঠতে পেরেছেন? অমিত মালব্য সুস্থ হয়েছেন কি? বিজেপির কেন্দ্রীয় নেতাদের ফাঁকা সভার ছবি নিয়ে এবার অমিত মালব্যকে তীব্র কটাক্ষে বিঁধলেন তৃণমূলের নুসরৎ জাহান।

ট্যুইটে বসিরহাটের তৃণমূল সাংসদ বিজেপির আইটি সেলের প্রধান তথা বাংলার সহ দায়িত্বপ্রাপ্ত অমিত মালব্যকে। জানিয়েছেন, বিগত ৩ মাস ধরে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের একাধিক সমাবেশ হয়েছে রাজ্যে। সেখানে সব চেয়ার ছিল ফাঁকা। দ্বন্দ্বের সূত্রপাত মালব্যর একটি ভিডিও ট্যুইটে। রবিবার অমিত মালব্য একটি টুইট করেন। সেখানে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির জনসভা বলে দাবি করে একটি ভিডিও পোস্ট করেন মালব্য। ভিডিওতে দেখা যাচ্ছে মানুষ কোন একটি রাজনৈতিক সভা থেকে বেরিয়ে যাচ্ছেন। অমিত মালব্য টুইটে লেখেন, মমতার ফাঁকা সভাই বলে দিচ্ছে এবার বাংলা থেকে ক্ষমতাচ্যুত হবেন তিনি।

এই ট্যুইটের সপাট জবাব আসে নুসরতের ট্যুইটে। মালব্যকে ব্যঙ্গ করে নুসরৎ লেখেন, চেয়ারগুলোর পাশাপাশি এভাবেই গত ৩ মাস ধরে বিজেপি নেতাদের ফাঁকা সভার মানসিক যন্ত্রণা কাটিয়ে উঠছেন অমিত মালব্য।

২০০ আসন দখলের লক্ষ্যে ঝাঁপানো বিজেপির তাবড় নেতাদের সভায় ভিড় হচ্ছে না। তা নিয়ে মধ্যরাতের জরুরি বৈঠকে শাহের কাছে বঙ্গ বিজেপির নেতাদের ধমক খেতে হয়েছে বলেও দাবি একটি অংশের। কিন্তু তাও লোকের দেখা নেই। তা নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল। তারই পাল্টা হিসেবে গত ক’দিন ধরেই বিজেপির নেতারা একাধিক ভিডিও শেয়ার করে দাবি করছেন, শুধু মোদী-শাহের সভাই নয় মমতার সভাতেও ভিড় হচ্ছে না। বিজেপির জারি করা ভিডিওর সত্যতা যাচাই করেনি TheBengalStory.

Comments
Loading...