কঙ্গনাকে “Sociopath” কেন বললেন রিচা চাড্ডা?

বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত মঙ্গলবার থেকে একের পর এক টুইট করে নিজেকে মেরিল স্ট্রিপ, গাল গ্যাডোট, টম ক্রুজ এবং মার্লন ব্র্যান্ডের মত কিংবদন্তি সুপারস্টারদের সঙ্গে যখন নিজের তুলনা করতে ব্যস্ত। সেই সময়, বলিউড মহলের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রিচা চাড্ডা সোসিওপ্যাথের কিছু লক্ষণকে চিহ্নিত করে একটি টুইট করেন।

কাউকে উদ্দেশ্য করে নয়। পোষ্টের ক্যাপশনে লেখেন, “To start the process of healining, we must know what we’re up against.” অর্থাৎ নিরাময়ের প্রক্রিয়া শুরু করার আগে আমাদের অবশ্যই জানা উচিত যে আমরা কিসের বিরুদ্ধে দাঁড়িয়ে আছি। রিচার পোস্ট করা ছবিটি আসলে “Sociopath” লক্ষণের তালিকা নিয়ে। যাতে বিশেষ কয়েকটি লাইন চিহ্নিত করা রয়েছে, যেমন কখনও ক্ষমা না চাওয়া, মিথ্যে গল্প বানানোতে এক্সপার্ট, নিজেকে বিশিষ্টদের সঙ্গে তুলনা করা ইত্যাদি। এছাড়াও তালিকাভুক্ত ছিল, অবিশ্বস্ত, অহংকারী মতো শব্দগুলিও।

রিচা চাড্ডার টুইটটি নেট দুনিয়ায় সকলের সামনে আসতেই নেটিজেনদের মনে বিভিন্ন ধরনের প্রশ্নের ঝড় ওঠে। কেউ জানতে চেয়েছে, এই পোস্টটি কি কঙ্গনাকে উদ্দেশ্য করে করা? কেউ লিখেছে কঙ্গনাকে অপমান করতে এমন পোস্ট করেছেন। এর আগে, তাপসী পান্নু বলি-কুইনকে কটাক্ষ করে রিটুইট করেছিলেন। এছাড়াও বাদ পড়েনি টলিউড মহল। কঙ্গনাকে ট্রোল করতে এগিয়ে আসেন টলি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

Comments
Loading...