গভীর রাতে মিঠুনের মুম্বইয়ের বাড়িতে RSS প্রধান, বিজেপিতে যোগ দিচ্ছেন? জল্পনা

মিঠুন ২০১৪ সালে তৃণমূলের টিকিটে রাজ্যসভার সাংসদ হন

এবার কি মিঠুন বিজেপিতে? সোমবার গভীর রাতে অভিনেতা মিঠুন চক্রবর্তীর সঙ্গে তাঁর মুম্বইয়ের বাড়িতে গিয়ে দেখা করলেন RSS প্রধান মোহন ভাগবত। পশ্চিমবঙ্গে বিধানসভা ভোটের মুখে দাঁড়িয়ে আরএসএস প্রধানের সঙ্গে মিঠুনের এই সাক্ষাৎ জল্পনার জন্ম দিয়েছে। 

তবে কি মিঠুন গেরুয়া শিবিরের হাত ধরে পুনরায় রাজনীতিতে ফিরতে চলেছেন? এর আগে মিঠুন ২০১৪ সালে তৃণমূলের টিকিটে রাজ্যসভার সাংসদ হন। যদিও মেয়াদ শেষ হওয়ার আগেই তিনি ২০১৬ সালে সাংসদ পদ থেকে ইস্তফা দেন। 

বাংলার ভোট মরশুমে অভিনেতারা দলীয় পতাকা হাতে অহরহ রাজনীতির ময়দানে নামছেন। কদিন আগেই রুদ্রনীল ঘোষ গেরুয়া শিবিরে নাম লিখেয়েছেন। দীপঙ্কর দে’র মত বাংলা ছবির বর্ষীয়ান অভিনেতা তৃণমূলে যোগ দিয়েছেন। টালিগঞ্জ-এর একাধিক শিল্পী রাজ্যের শাসক শিবিরে যোগ দিয়েছেন। এই পরিস্থিতে আরএসএস প্রধানের মিঠুনের সঙ্গে সাক্ষাৎকে শুধুমাত্র সৌজন্য সাক্ষাৎ বলে উড়িয়ে দিতে নারাজ পর্যবেক্ষকদের একাংশ।  

তবে মিঠুন রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনা উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন, আমার মোহন ভাগবতের সঙ্গে আধ্যাত্বিক যোগ। এর আগে আমাদের লখনৌতে দেখা হয়েছিল। তখনই ওনাকে আমার বাড়িতে আসার আমন্ত্রণ জানাই।

 

Comments
Loading...