‘দিলীপ ঘোষ দলবল নিয়ে গুজরাত চলে যান,’ বিকাশ ভট্টাচার্যের কটাক্ষ বিজেপির রাজ্য সভাপতিকে

সোমবার উত্তর ২৪ পরগনার বারাসাতের কাছারি ময়দানে চায়ে পে চর্চা অনুষ্ঠানে বাংলাকে গুজরাত বানানোর কথা বলেছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর এই মন্তব্যের সমালোচনা এসেছে তৃণমূল শিবির থেকে। এবার দিলীপকে তীব্র কটাক্ষ ছুঁড়ে দিলেন সিপিএমের রাজ্যসভার সাংসদ বিকাশরঞ্জন ভট্টাচার্য। সোমবার নিজের ফেসবুক ওয়ালে বিকাশরঞ্জন লেখেন,  বাংলাকে গুজরাত বানানোর কষ্ট না করে দিলীপ ঘোষ দলবল নিয়ে গুজরাত চলে গেলেই পারেন। তাঁর কটাক্ষ, ওই নেতা গুজরাত গেলে গো মূত্রে সোনা পাবেন।

বাংলাকে গুজরাত বানানোর দিলীপ ঘোষের মন্তব্য নিয়ে তুমুল চাপানউতোর। এবার এই ইস্যুতে বিজেপির রাজ্য সভাপতিকে কটাক্ষ ছুঁড়ে দিলেন বাম সাংসদ তথা আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য। সোমবার তিনি নিজের ফেসবুক ওয়ালে লেখেন, বাংলাকে গুজরাত বানানোর জন্য এত কষ্ট করার কি প্রয়োজন? ওই নেতা দলবল নিয়ে গুজরাত চলে গেলেই পারেন। তারপর সাংসদ লিখেছেন, বাংলা কয়েকটি নোবেল এনেছে, গুজরাত হলে সেটা আসবে না। নাম না করে দিলীপ ঘোষকে বিকাশবাবুর পরামর্শ, গুজরাত গেলে গো মূত্রে সোনা মিলবে। শেষ করেছেন এই বলে যে, গো মাতার সেবা করতে হলে গুজরাত যাওয়াই ভাল। বাংলায় ওসব পাবেন না। 

তৃণমূল নেতা তথা রাজ্যের দাপুটে মন্ত্রী ফিরহাদ হাকিম সোমবারই দিলীপের সমালোচনা করে বলেছিলেন, গুজরাত হলে ভয় একটাই, যে কোনও সময় এনকাউন্টার হয়ে যেতে পারেন। এবার বামেদের পক্ষ থেকে নাম না করে দিলীপ ঘোষের উদ্দেশ্যে কটাক্ষ করা হল। যদিও সমালোচনার মুখে নিজের অবস্থানেই অনড় দিলীপ ঘোষ। তাঁর সাফ কথা, উন্নয়নের মাপকাঠিতে গুজরাত শুধু ভারত না গোটা দুনিয়ায় একটি নিদর্শন। বাংলাকেও সেই পর্যায়ে নিয়ে যাবে বিজেপি। এমন বাংলা তৈরি হবে যেখানে কাজের জন্য কাউকে পরিযায়ী হতে হবে না। 

Comments
Loading...