মুর্শিদাবাদে জলে ডুবে মৃতদের পরিবারের সাহায্যে শুভেন্দু, ব্যক্তিগত উদ্যোগে নেওয়া কর্মসূচি ঘিরে জল্পনা

তাঁকে নিয়ে রাজনৈতিক মহলে জল্পনার কোনও অন্ত নেই। তিনি কী করবেন সেদিকে তাকিয়ে রাজ্যবাসী। কিন্তু এরই মধ্যে প্রতিদিনই প্রায় নিয়ম করে রাজনৈতিক কর্মসূচি চালিয়ে যাচ্ছেন রাজ্যের মন্ত্রী এবং নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী। পটাশপুর, খড়গপুরের পর শুভেন্দু অধিকারী শুক্রবার কর্মসূচি পালন করলেন মুর্শিদাবাদে।

বিজয়ার দিন মুর্শিদাবাদের বেলডাঙায় জলে ডুবে যে পাঁচ যুবকের মৃত্যু হয়েছিল এদিন তাঁদের পরিবারের সঙ্গে দেখা করে তাঁদের সাহায্য করলেন শুভেন্দু। সাংসদ হিসেবে যে ভাতা তিনি পেতেন তা থেকে মৃতদের পরিবারকে সাহায্য করেন তিনি। সেই সঙ্গে এই পরিবারগুলোর পাশে থাকারও বার্তা দেন।

তৃণমূলের পক্ষ থেকে দীর্ঘদিন ধরেই মুর্শিদাবাদ জেলার পর্যবেক্ষকের দায়িত্বে ছিলেন শুভেন্দু। কিন্তু সম্প্রতি দলের পক্ষ থেকে পর্যবেক্ষক পদ তুলে দেওয়ার পর শুভেন্দুর এদিনের কর্মসূচি যথেষ্টই তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল। শুভেন্দুর হাত ধরেই মুর্শিদাবাদে জেলা পরিষদ দখল করা থেকে লোকসভায় জেলার ৩ টির মধ্যে ২ টি আসন জিতেছে তৃণমূল।

তাঁকে নিয়ে যখন তৃণমূলের অন্দরে এবং রাজ্যজুড়ে জল্পনা চলছে, তখন মুর্শিদাবাদ জেলায় ব্যক্তিগত উদ্যোগে নেওয়া তাঁর কর্মসূচি যথেষ্টই গুরুতপূর্ণ।

Comments
Loading...