কোমর দুলিয়ে ‘টুম্পা’ গানে নাচছেন পাড়ার বৌদিরা, ভাইরাল হলো সেই ভিডিও

আজ কালকার প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়ার গুরুত্ব অসীম। সবার হাতেই একটা করে স্মার্টফোন আর সোশ্যাল মিডিয়ায় একটা করে অ্যাকাউন্ট রয়েছে। সোশ্যাল মিডিয়ায় কোন ভিডিও মুহূর্তের মধ্যেই হয়ে পড়ে ভাইরাল। আর এই লকডাউনের মধ্যে সোশ্যাল মিডিয়া হয়ে উঠেছে একমাত্র এন্টারটেইনমেন্টের প্ল্যাটফর্ম। সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও। যা দেখে অবাক নেটিজেনরা।

বেশ কয়েকদিন ধরেই ইউটিউবে একটি মিউজিক ভিডিও প্রচন্ড ভাইরাল হয়ে পড়ে। পূজার ভাসানে বা বারে সব জায়গায় প্লেলিস্টে বাজছে সেই গান। গানটির নাম ‘টুম্পা’। বাংলাদেশি ইউটিউবের এক ওয়েব সিরিজের গান। নেটদুনিয়ায় রীতিমতো সর্বদাই বাজছে এই গানটি। ‘কনফিউজড পিকচার’ নামের একটি ইউটিউব চ্যানেলে মুক্তি পায় এই গান। ১৮ মিলিয়নেরও বেশি ভিউ পরেছে এই মিউজিক ভিডিওটিতে। রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল এই গানের ভিডিও। বিভিন্ন মিম ও কভার ভিডিও তৈরি হয় এই গানের ওপর। এবারে এই টুম্পা গানের একটি ডান্স কভার ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। টুম্পা গানের ডান্স কভার ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। দুর্গাপূজার সময় প্রকাশ্যে আসে এই ভিডিওটি। একেবারে ভাসান ডান্স যাকে বলে। ভিডিওটিতে দেখা যাচ্ছে কলকাতার কোনও এক দুর্গাপূজার ভাসানে পাড়ার ছেলে, মেয়ে, কাকু-কাকিমারা সবাই মিলে একসাথে নাচ করছে। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘টুম্পা’ গান। গানের তালে কোমর দুলিয়ে নাচছেন সবাই। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসার সাথে সাথেই ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। বেশ মজাদার এই ভিডিওটি। ভিডিওটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিম শেয়ার করছেন নেটিজেনরা। আপনিও দেখে নিন সেই ভিডিও।

https://youtu.be/EAwIUMMwsAk

Comments
Loading...