টিকলনা দ্বিতীয় বিয়েও! ডিভোর্স নিয়ে এবার সরাসরি মুখ খুললেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়!

আবারো বিবাহ বিচ্ছেদ হলো বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়ক ভাস্বর চট্টোপাধ্যায় এর। তিনি বেশ ব্যথা পেয়েছেন এর কারণে তা তার কথা তেই স্পষ্ট। সাড়ে ৬ বছর ধরে চুটিয়ে সংসার করেছেন ভাস্বর আর নবমিতা। কিন্তু সেই সংসারও টিকলনা। আজ দুজনে শুধুই বন্ধু। স্বামী – স্ত্রীর সম্পর্ক যে আর নেই তা ভাস্বর স্বীকার করেছেন নিজেই।

এবিপি আনন্দকে এ প্রসঙ্গে অভিনেতা জানান ‘এটা আমার জীবনে বারবার হার্ট অ্যাটাক হওয়ার মতই। এই আঘাত যার উপর যায়, সেই বোঝে।’ খুব ভালো একটা বন্ধুত্বের উপরে ভর করেই গাঁটছড়া বেঁধেছিলেন দুজনে। মহানায়ক উত্তম কুমারের নাতনি এই নবমিতা চট্টোপাধ্যায়। তিনি ভাস্বর এর দ্বিতীয় স্ত্রী ছিলেন। কিন্তু টিকলোনা সম্পর্কও।

কি কারণ এই বিচ্ছেদের পেছনে? ‘সব সময় দুটো ভাল মানুষের সম্পর্কের গঠবন্ধনও তো টেকে না!’ জানালেন স্বয়ং অভিনেতা। যদিও এখনো তারা বন্ধু। ডিনার বা লাঞ্চ করতে এখনো যান দুজনেই। কিন্তু শুধুই বন্ধু হিসেবে, স্বামী স্ত্রী হিসাবে না।

প্রসঙ্গত, অভিনেতা জানান তারা যখন কোনো আয়াওর্ড পান তখন কেউ জিজ্ঞেস করেন না। কিন্তু ডিভোর্স এর ব্যাপারে সবার অনেক বেশি কৌতূহল। তাই ১২ আগস্ট ডিভোর্স হলেও এখনো অবধি সোশ্যাল মিডিয়াতে সেই নিয়ে মুখে কুলুপ দিতে দেখা গেছে অভিনেত্রী অভিনেতা দুজন কেই।

Comments
Loading...