দীপ সিধুর বিরুদ্ধে জারি লুক আউট নোটিস, ১ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা দিল্লি পুলিশের

তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন দীপ সিধু

প্রজাতন্ত্র দিবসের দিন লালকেল্লায় বিশৃঙ্খলার ঘটনায় অভিযুক্ত পাঞ্জাবি অভিনেতা দীপ সিধুর খোঁজ দিতে পারলেই ১ লক্ষ টাকা পুরস্কার। মঙ্গলবার দিল্লি পুলিশের পক্ষ থেকে এই ঘোষণা করা হয়৷
অভিযুক্ত দীপ সিধু এবং তাঁর দুই সহযোগীর বিরুদ্ধেও এদিন লুক আউট নোটিস জারি করা হয়েছে ।
সূত্রের খবর ২৬ তারিখ লালকেল্লায় ঘটনার জেরে ১২২ জনকে গ্রেফতার করছে দিল্লি পুলিশ। জানা যাচ্ছে, জজবীর সিংহ, বুটা সিংহ, সুখদেব সিংহ, এবং ইকবাল সিংহের খোঁজে লুক আউট নোটিস জারি হয়েছে। এদের খোঁজ দিতে পারলে মিলবে ৫০,০০০ টাকা নগদ পুরস্কার।
প্রজাতন্ত্র দিবসের দিন কেন্দ্রের তিন কৃষি আইনের বিরুদ্ধে আন্দোলনকারী কৃষকদের ট্রাক্টর ৱ্যালি ঘিরে অশান্ত হয়ে ওঠে রাজধানী। বিক্ষোভকারী কৃষকদের একটি দল পৌঁছে যায় লালকেল্লায়। সেখানে তাঁরা নিশান সাহেবের পতাকাও টাঙিয়ে দেন। এই ঘটনার জেরে একটি কৃষক সংঘঠন আন্দোলন থেকে সরে আসার সিদ্ধান্ত নেয়।
লালকেল্লায় ঘটনার তদন্তে পাঞ্জাবি অভিনেতা ও গায়ক দীপ সিধুর নাম উঠে আসে। বিজেপি ঘনিষ্ঠ এই অভিনেতার বিরুদ্ধে কৃষক আন্দোলনকে ভুল পথে চালনা করার চাঞ্চল্যকর অভিযোগ করেন আন্দোলনকারী কৃষকদের একাংশ।
যদিও তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন দীপ সিধু। অজ্ঞাতবাস থেকে ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে তিনি জানান, ‘নিজের জীবনের তোয়াক্কা না করে আমি পাঞ্জাবিদের সঙ্গে প্রতিবাদে যোগ দিয়েছিলাম। কিন্তু আমায় বিশ্বাসঘাতক হিসেবে দেগে দেওয়া হল। আমি তো তোমাদের অধিকারের জন্যই আওয়াজ তুলেছিলাম’৷

Comments
Loading...