মুকেশ আম্বানির বাড়ির কাছে বিস্ফোরকভর্তি গাড়ি উদ্ধার, চাঞ্চল্য

রিলায়েন্সের কর্ণধার মুকেশ আম্বানির বাড়ির সামনে পরিত্যক্ত গাড়ি থেকে উদ্ধার বিস্ফোরক। গাড়ির ভিতর থেকে একটি চিঠি উদ্ধার হয়েছে। যেখানে মুকেশের বাড়ি উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে। বৃহস্পতিবার রাতে এই ঘটনার পর শুক্রবার মুম্বাই পুলিশের একাধিক আধিকারিক ঘটনাস্থলে যায়। ইতিমধ্যেই এলাকায় নিরাপত্তা বাড়ানো হয়েছে কয়েকগুন।

পুলিশ সুত্রের খবর, ওইদিন সন্ধ্যায় মুম্বাইয়ের কারমিশেল রোডের আম্বানিদের বাড়ি অ্যান্টিলার সামনে একটি স্করপিও গাড়ি দাঁড়িয়ে ছিল। গাড়িটিতে ছিলনা কোনও চালক। অনেকক্ষন গাড়িটি দাঁড়িয়ে থাকতে দেখে খবর দেওয়া হয় স্থানীয় পুলিশকে। পুলিশ এসে তল্লাশি শুরু করতেই উদ্ধার হয় বিস্ফোরক। মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ জানিয়েছেন, ভারতের সবচেয়ে ধনী ব্যাক্তির বাড়ির বাইরে যথেষ্ট নিরাপত্তা মোতায়েন করা থাকে, এত নিরাপত্তা বেষ্টনী পেরিয়ে কিভাবে কয়েক মিটার দূরে বোমা উদ্ধার হল, তদন্ত করে দেখা হচ্ছে।

[আরও পড়ুন- বিপাকে অনুপম হাজরা, বাড়িতে কলকাতা পুলিশের নোটিস! প্রতিহিংসার অভিযোগ বিজেপি নেতার]

পুলিশ জানিয়েছে, গাড়ির ভিতর থেকে বিস্ফোরক পদার্থ জিলেটিন উদ্ধার হয়েছে। মুহূর্তের মধ্যেই গোটা এলাকা ঘিরে ফেলে পুলিশ। ঘটনাস্থল বম্ব স্কোয়াডের কর্মীরা গিয়ে গাড়িটি পরীক্ষা করেন। গাড়িটির নম্বরপ্লেট পরীক্ষা করা হয়। দেখা যায় সেই নম্বরটি নকল। এই ঘটনায় বেশ কিছুক্ষণের জন্য স্থানীয় রাস্তায় গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়।

 

Comments
Loading...