বিপাকে অনুপম হাজরা, বাড়িতে কলকাতা পুলিশের নোটিস! প্রতিহিংসার অভিযোগ বিজেপি নেতার

বিজেপি নেতা অনুপম হাজরার শান্তিনিকেতনের বিনয় পল্লির বাড়িতে নোটিস কলকাতা পুলিশের। জোড়াবাগান কাণ্ডে নির্যাতিতা নাবালিকার নাম ও পরিবারের ছবি প্রকাশ করে দেওয়ার অভিযোগ তাঁর বিরুদ্ধে।
এ নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে প্রতিহিংসার অভিযোগে সরব হয়েছেন বিজেপি নেতা অনুপম হাজরা। তাঁর দাবি, অভিষেক ব্যানার্জির বাড়িতে CBI তল্লাশির জেরেই তাঁর বাড়ির দেওয়ালে পুলিশের নোটিশ ঝুলিয়ে দেওয়া হয়েছে।

কয়লা কাণ্ডে অভিষেক ব্যানার্জির স্ত্রী রুজিরাকে জিজ্ঞাসাবাদ করে CBI। অনুপম হাজরার অভিযোগ, এই ঘটনার বদলা নিতে পুলিশকে ব্যবহার করছে তৃণমূল। তাঁকে হেনস্থা করছে রাজ্য সরকার বলেও সরব হন অনুপম। তাঁর আরও দাবি, বর্তমান ঠিকানা নয়, তাঁর বীরভূমের বাড়িতে নোটিশ পাঠিয়েছে পুলিশ। যেখানে তাঁর বাবা-মা থাকেন। গোটাটাই তাঁকে হেনস্থা করার ছক বলে অভিযোগ করেছেন বিজেপি নেতা অনুপম হাজরা।

[আরও পড়ুন- আজই রাজ্যে প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং, পরিবর্তন যাত্রায় স্মৃতি ইরানি]

সম্প্রতি কলকাতার জোড়াবাগানে এক নাবালিকাকে ধর্ষণ করে খুন করার অভিযোগ ওঠে। ৯ বছরের সেই মেয়েটির পরিবারকে সঙ্গে নিয়ে রাজভবনে যান অনুপম হাজরা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশও করে দেন। কিন্তু কোনও অবস্থাতেই নির্যাতিতা বা তাঁর পরিবারের কারও নাম ধাম প্রকাশ করা যায় না। এরপরই পকসো আইন অমান্য করার অভিযোগ ওঠে বিজেপি নেতা অনুপমের বিরুদ্ধে। যদিও অনুপমের দাবি ছিল তিনি শিশুর আসল নাম প্রকাশ্যে আনেননি। টুইটারে তিনি অন্য নাম দিয়েছিলেন। কিন্তু পরিবারের ছবি ছিল সেই টুইটে। ঘটনায় কলকাতা পুলিশের সাইবার ক্রাইমের কাছে যায় শিশু সুরক্ষা কমিশন। শোকজ নোটিশ পাঠানো হয় অনুপম হাজরাকে।

এই নোটিশ প্রসঙ্গে অনুপম হাজরা বলেছেন, আমি শোকজ এর উত্তর দিয়েছিলাম, তবুও বাড়ির দেওয়ালে নোটিশ দেওয়া হয়েছে।

Comments
Loading...