ছেলেকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আবেগপ্রবণ পোস্ট পূজার, বললেন “তুমি কখনওই জানতে পারবে না, যে তোমায় কতটা ভালোবাসি”

দু মাস হল পূজার কোল আলো করে এসেছে তার প্রথম পুত্র সন্তান। কিছুদিন আগেই তার ছেলের নামকরণের অনুষ্ঠানও করা হয়। শ্রী কৃষ্ণ ও মহাদেবের নাম মিলিয়ে পূজা তার ছেলের নাম রেখেছে কৃশিব। এই ছবি এবং নামের অভিনবত্ব প্রকাশ্যে আসতেই পূজার অনুগামীরা তাকে বাহবা দিতে শুরু করেন। এমনকি এই ছবিও ভাইরাল হয়। শোনা গিয়েছে আগামী বছরে সামাজিক মতে সব নিয়ম মেনে এবং ছেলেকে নিয়েই কুনাল ভারমার সাথে সাত পাকে বাঁধা পড়বেন পূজা।

২০১৭ সালে ১৬ অগাস্ট বাগদান সারলেও সামাজিক মতে বিয়ে করা হয়নি এই জুটির, এবার শীঘ্রই চার হাত এক হওয়ার সাক্ষী হবে ছোট্ট কৃশিব। এর মাঝেই ছেলেকে আদর করে একটি ছবি দিয়ে তিনি লেখেন, ”তুমিই আমার সূর্যালোক, আমার একমাত্র ছেলে,আমার কাছে একমাত্র তুমিই উজ্জ্বল। যখন আকাশ ধূসর থাকে, তখন তুমিই আমায় আনন্দ দাও। তুমি কখনওই জানতে পারবে না, যে তোমায় কতটা ভালোবাসি। দয়া করে কেউ আমার উজ্জ্বল ছেলেকে কেড়ে নিও না।”

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

জন্মের প্রথম দু মাস ছেলের ছবি প্রকাশ্যে না আনলেও অবশেষে পূজা নিজেই এবার তার ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এর আগে তার ছেলের ছবি ইন্সটাগ্রামে পোস্ট করলেও ছেলের মুখে স্টিকার বসিয়ে ছবি আপলোড করেছিলেন পূজা। কিন্তু এদিন ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে পুজা তার ছেলের ছবি দিয়ে তার নামও লেখেন।

Comments
Loading...