Tmc vs Suvendu: দলবিরোধীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে শিশির অধিকারীকে নির্দেশ মমতার! ‘যাঁরা যেতে চান, যেতে পারেন’

যাঁরা যেতে চান যেতে পারেন, নাম না করে শুভেন্দু অধিকারীকে বার্তা দিলেন মমতা ব্যানার্জি। পাশাপাশি, পূর্ব মেদিনীপুরে যাঁরা দলবিরোধী কাজ করছেন, তাঁদের চিহ্নিত করে বের করে দিতে শিশির অধিকারীকে নির্দেশ দিলেন তিনি। সব মিলিয়ে শুক্রবারের ভার্চুয়াল বৈঠকে মমতা ব্যানার্জি বুঝিয়ে দিলেন, শুভেন্দু ইস্যু তিনি আর বেশি বাড়তে দিতে চান না। তিনি চান, অবিলম্বে এই ইস্যু কাটিয়ে নির্বাচনে ঝাঁপিয়ে পড়ুক তৃণমূল কংগ্রেস।

শুক্রবার গোটা রাজ্যের নেতাদের সঙ্গে ভার্চুয়াল মিটিং করেন মমতা ব্যানার্জি। যদিও নেতৃত্বের একটা বড়ো অংশেরই নজর ছিল দলনেত্রী শুভেন্দু অধিকারী ইস্যুতে কী বলেন সেদিকে। কারণ, দলের সঙ্গে শুভেন্দুর সম্পর্ক ঠিক কোথায় দাঁড়িয়ে তা অনেক নেতাই সঠিক জানেন না। শুভেন্দু অধিকারীর মন্ত্রিসভা থেকে ইস্তফার পর বহু জল্পনা তৈরি হয়েছে। যদিও এদিন মিটিংয়ে শুভেন্দু অধিকারী ছিলেন না, কিন্তু ছিলেন তাঁর বাবা, দলের সাংসদ এবং পূর্ব মেদিনীপুর জেলার তৃণমূল সভাপতি শিশির অধিকারী।

বৈঠকে শিশির অধিকারীকে উদ্দেশ্য করে মমতা বলেন, নন্দীগ্রাম, কাঁথি সহ পূর্ব মেদিনীপুরের যে নেতারা দলবিরোধী কাজ করছেন তাঁদের বের করে দিন দল থেকে। এরপরই শুভেন্দুর নাম না করে তিনি বলেন, কেউ যেতে চাইলে যেতে পারেন জোচ্চোরদের সঙ্গে।

Comments
Loading...