দীপিকা-রণবীরের বিয়ের লুক কপি করলেন আদিত্য-শ্বেতা! ঘোর সমালোচনা নেট দুনিয়ায়

তারকাদের জগতে চলছে বিয়ের মরসুম। বলিউড হোক কি টলিউড এই মরসুমে ‘হাত পিলা’ করছেন অনেকেই। সম্প্রতি বিয়ের পিঁড়িতে বসলেন আদিত্য নারায়ণ এবং শ্বেতা আগরওয়াল। ১০ বছর আগে ‘শাপিত’ ছবির সেটে প্রথম আলাপ হয় আদিত্যর শ্বেতার সঙ্গে। সেখান থেকেই শুরু বন্ধুত্ব এবং পরে প্রেম। অবশেষে গতকাল পরিণতি পেল দীর্ঘদিনের সেই প্রেম। করোনার কারণে ধুমধাম করে না হলেও, বৌভাতে বসেছিল চাঁদের হাট। তাদের রিসেপশনে উপস্থিত ছিলেন বলিউডের তাবড় তাবড় তারকারা। তাঁদের রিসেপশন ছিল একেবারে বলিউড ড্রিম ওয়েডিং।

গত মঙ্গলবার মুম্বাইয়ের ইসকন মন্দিরে সাতপাকে বাঁধা পড়বে দুজনে। তারপরেই বুধবার ছিল আদিত্য এবং শ্বেতার রিসেপশন পার্টি। তবে তাদের এই রিসেপশন নিয়েই দানা বাঁধে সমালোচনা। রিসেপশনের দিন দুজনকে একেবারে সেরা লাগছিল। প্রকাশ্যে আসার সাথে সাথেই শুরু হয় বিতর্ক। নেটবাসীদের মতে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের ওয়েডিং লুক চুরি করেছেন আদিত্য এবং শ্বেতা। রিসেপশনের দিন একটা কালো রঙের স্যুট ও উজ্জ্বল লাল রঙের গাউন সঙ্গে হাল্কা মেকআপ পড়ে নজড় কাড়েন আদিত্য এবং শ্বেতা। তবে তাঁদের এই লুকের সঙ্গে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের ওয়েডিং লুকের সম্পূর্ণ মিল রয়েছে।

বিয়ের দিনও জমিয়ে চেয়ে ছিলেন, রিসেপশনের দিনও মেতে উঠেছিলেন আদিত্য। উদিত নারায়ণ এবং স্ত্রী দীপা নারায়ণও কেও ‘বোলে চুড়িয়া’ গানের সঙ্গে জমিয়ে নাচতে দেখা যায় এদিন। আদিত্য-শ্বেতার রিসেপশনে দেখা যায় গোবিন্দ কেও। সপরিবারে হাজির হন তিনি। মাদক কাণ্ডে সদ্য জামিনে মুক্ত কমেডিয়ান ভারতী সিং এবং হর্ষকেও দেখা যায় সেখানে।

Comments
Loading...