CBI vs Abhishek-Rujira: সম্পূর্ণ সহযোগিতার সঙ্গে দেওয়া হয়েছে সব উত্তর, দাবি রুজিরা-অভিষেকের ঘনিষ্ঠ মহলের

সিবিআইয়ের সঙ্গে সবরকম সাহয্য করা হয়েছে। এমনটাই দাবি অভিষেক-রুজিরা ঘনিষ্ঠমহলের। মঙ্গলবার অভিষেক পত্নী রুজিরাকে ১ ঘন্টা ১৫ মিনিট ধরে জিজ্ঞাসাবাদ করে সিবিআই। এরপরেই অভিষেক-রুজিরা ঘনিষ্ঠমহল দাবি করে, সিবিআইয়ের সব প্রশ্নের উত্তর দেওয়া হয়েছে।

অন্যদিকে সিবিআই সূত্রে দাবি করা হয়েছে, জিজ্ঞাসাবাদ পর্বের প্রথম আধ-ঘণ্টা সাধারণ প্রশ্ন করা হয়েছে। এরপর রুজিরাকে বিদেশের ব্যাঙ্ক অ্যাকাউন্টের সম্পর্কে প্রশ্ন করা হয়। ব্যাঙ্ককের ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত প্রশ্নও করা হয় তাঁকে। যার বেশিরভাগের উত্তর দেননি রুজিরা, বলে দাবি করে তদন্তকারী সংস্থা।

[আরও পড়ুন- রাজীব কুমার মামলায় ২ সপ্তাহ পিছিয়ে গেল শুনানি]

অভিষেক-পত্নীর বয়ান রেকর্ড করা হয়েছে বলেও জানিয়েছে সিবিআই। এরপরেই অভিষেক-রুজিরার ঘনিষ্ঠমহল দাবি করে, তদন্তে পূর্ণ সহযোগিতা করা হয়েছে। সিবিআই সূত্রের খবর, নিজাম প্যালেসে গিয়ে ডিআইজি আধিকারিকদের সঙ্গে আলোচনা করার পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। সিবিআই সূত্রের খবর, রুজিরাকে জিজ্ঞাসাবাদের জন্য ৮ পাতার প্রশ্ন তালিকা তৈরি ছিল।

কয়লা পাচার কাণ্ডে মঙ্গলবার অভিষেক ব্যানার্জির স্ত্রী রুজিরা ব্যানার্জিকে জিজ্ঞাসাবাদ করতে চেয়েছিল সিবিআই। রুজিরা সিবিআইকে চিঠি দিয়ে মঙ্গলবার সকাল ১১ টা থেকে দুপুর ৩ টে পর্যন্ত সময় দিয়েছিলেন। সেই অনুযায়ী এদিন শান্তিনিকেতনে পৌঁছায় সিবিআইয়ের বিশেষ দল।

এদিন সিবিআই পৌঁছনোর আগেই অভিষেকের বাড়িতে যান মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। অভিষেকের বাড়িতে তিনি প্রায় ৯ মিনিট ছিলেন। মুখ্যমন্ত্রী বেরনোর ৩ মিনিট পরেই সিবিআই দল গিয়ে পৌঁছায়। রুজিরাকে জিজ্ঞাসাবাদের জন্য ৮ সদস্যের দল গঠন করে সিবিআই। এই দলে ছিলেন ডিএসপি পদমর্যাদার দুই মহিলা অফিসার।

Comments
Loading...