ভোটের ময়দানে সেঞ্চুরির ছড়াছড়ি, দিলীপ ১২৫, ১২২ নট আউট শাহ

পঞ্চম দফাতেই তৃণমূলকে বহু পিছনে ফেলে দিয়েছে বিজেপি। এখনও পর্যন্ত যে ১৮০ আসনের ভোট হয়েছে তাতে বিজেপি ১২২ টির বেশি আসনে জিততে চলেছে। বক্তার নাম অমিত শাহ। জামালপুরের সভা থেকে বললেন, ২ মে ধুমধাম করে দিদিকে বিদায় দিন। 

ভোটের ফল কী হতে চলেছে তার একটা আভাস বিভিন্ন সংবাদমাধ্যম সমীক্ষার মধ্যে দিয়ে দিয়েছে। কিন্তু ভোট শুরু হতেই নিয়ম করে আসন বলে যাচ্ছে বিজেপি। কোন সমীক্ষার ভিত্তিতে তাদের দাবি তা জানা না গেলেও পঞ্চম দফার পরও আসন জানিয়ে দিলেন অমিত শাহ। জামালপুরে বললেন, এখনও পর্যন্ত ১৮০ সিটের মধ্যে ভোট হয়েছে। তার মধ্যে ১২২ টির বেশি আসনে জিততে চলেছে বিজেপি। 

অমিত শাহ একেবারে সংখ্যা নির্দিষ্ট করে দিচ্ছেন, দিলীপ ঘোষ বলছেন একেবারে হিসেব করে ২০০ সিট পাচ্ছি। যেমন চাই তেমনই ভোট হচ্ছে। ওরা নির্বাচন ছেড়ে পালাতে চাইছে। বলছে একসঙ্গে ভোট কর, আমরা মিটিং করব না। আসলে মিটিং করতে খরচা আছে। বক্তা লাগবে, নেতা লাগবে। কেউ বেরোচ্ছে না। তাই এখন বলছে সব বন্ধ করে দাও। ম্যাচের রেজাল্ট হয়ে গেছে। কিন্তু ম্যাচের সময় তো পুরো করতে হবে। সেটা আমরা করে দেব। বলছেন বিজেপির রাজ্য সভাপতি। পঞ্চম দফার পর কী অবস্থা বিজেপির? ১২৫। বলে দেন দিলীপ ঘোষ। তৃণমূলের খেলা শেষ হয়ে গেছে। এবার একা বিজেপি খেলবে। হুঁশিয়ারি দিলীপের। 

অমিত শাহ ১২২, দিলীপ ঘোষ ১২৫। দু’জনেই খুশি ভোট যেভাবে চলছে। 

বিজেপি নেতারা দফায় দফায় ফল বলে দিতে পারলে তৃণমূল ওই পথে যাচ্ছে না। তাদের সাফ কথা দুই-তৃতীয়াংশ নিয়ে ফিরছেন মমতা। আর বিজেপির সেঞ্চুরি হাঁকানোর দাবিকে মাইন্ড গেম বলে মনে করছেন তৃণমূলের ভোট ম্যানেজাররা। সেই ফাঁদে পা দিতে রাজি নন তাঁরা। এখন দেখার ২ মে কার দাবি ফলে।

Comments
Loading...