Amit Shah: ৬০ এর মধ্যে ৫০ এর বেশি আসন পাচ্ছে বিজেপি, দিদির টাইম আপ!

২ দফার ৬০ আসনের মধ্যে ৫০ এর বেশি আসন পাচ্ছে বিজেপি। কোচবিহারের শীতলকুচির জনসভা থেকে জানিয়ে দিলেন অমিত শাহ। এদিন কেন্দ্রীয় স্বরাষ্টমন্ত্রীর মুখে শোনা যায় নন্দীগ্রাম ভোটের কথা। তিনি বলেন, কাল প্রমাণ হয়ে গেছে নন্দীগ্রামে দিদি হারছেন। ওনাকে জিজ্ঞাসা করা হয়েছিল এরপর কোথা থেকে লড়বেন?

প্রথম দফার ভোট শেষ হওয়ার কয়েক ঘণ্টার মধ্যে ২৬ টির বেশি আসন জয়ের দাবি করেছিলেন অমিত শাহ। দ্বিতীয় দফার ভোট মেটার পরদিন শাহের দাবি ৬০ টির মধ্যে ৫০ এর বেশি আসন পাচ্ছে বিজেপি। প্রসঙ্গত বৃহস্পতিবার ভোটে শেষ হওয়ার পর তৃণমূল নেতা যশবন্ত সিনহা শাহকে কটাক্ষ করে ট্যুইট করে জানতে চেয়েছিলেন, এই দফায় ৩০ এর মধ্যে ৪০ টি আসন জিতছে তো বিজেপি?

তামিলনাড়ু থেকে প্রচার সেরে শুক্রবার উত্তরবঙ্গ সফরে এসেছেন অমিত শাহ। ১০ এপ্রিল চতুর্থ দফায় ভোট কোচবিহার, আলিপুরদুয়ারের কিছু আসনে। এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কথায়, উত্তরবঙ্গের সঙ্গে অন্যায় করেছেন দিদি। তাই এখন উত্তরবঙ্গের মানুষকে ভয় পাচ্ছেন। অনুপ্রবেশ সমস্যা বন্ধ করতে চাইলে বিজেপিকে ভোট দেওয়ার আহবান জানান শাহ।

মোদীকে সুযোগ দিলে উত্তরবঙ্গের ভোলবদল হবে বলে দাবি করেন অমিত শাহ। কোচবিহারে এইমস তৈরির প্রতিশ্রুতির পাশাপাশি ক্ষমতায় এলে উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদ হবে বলেও ঘোষণা করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। রাজবংশী নেতা পঞ্চানন বর্মার সৌধ বানানোর প্রতিশ্রিতুইর কথা এদিন আবার মনে করিয়ে বক্তৃতা শেষ করেন অমিত শাহ।

Comments
Loading...