আনন্দবাজার পত্রিকার সাংবাদিক জগন্নাথ চ্যাটার্জি বিজেপি প্রার্থী, লড়বেন সিউড়ি থেকে

বেহালা পশ্চিম থেকে শ্রাবন্তী চ্যাটার্জিকে প্রার্থী করেছে বিজেপি

অভিনয় ও ক্রীড়া জগৎ থেকে রাজনীতিতে এসেই প্রার্থী তালিকায় নাম উঠেছে অনেকের। এবার সাংবাদিকতা থেকেও প্রার্থী বেছে নিল বিজেপি। বীরভূমের সিউড়ি কেন্দ্রে বিজেপি প্রার্থী করেছে সাংবাদিক জগন্নাথ চ্যাটার্জিকে।
আনন্দবাজার পত্রিকায় চাকরি করতেন জগন্নাথ চ্যাটার্জি। বৃহস্পতিবার সকালেই তিনি চাকরি থেকে ইস্তফা দেন। আর বিকেলেই বিজেপির প্রার্থী তালিকায় সিউড়ি কেন্দ্র থেকে তাঁর নাম ঘোষণা হয়।
এর আগে প্রাক্তন তৃণমূল বিধায়ক তথা প্রাক্তন সাংবাদিক প্রবীর ঘোষালকে উত্তরপাড়া থেকে প্রার্থী করেছে পদ্ম শিবির। তারও আগে তৃণমূলের হয়ে রাজ্যসভায় গেছেন কুণাল ঘোষ, হাসান ইমরান।

[আরও পড়ুন- ভবানীপুরে রুদ্রনীল, কৃষ্ণনগর উত্তরে মুকুল, বরাহনগরে পার্নো মিত্র, বিজেপির তারকাখচিত প্রার্থী তালিকা]

এদিন প্রার্থী তালিকা ঘোষণার শুরুতেই বিজেপি নেতৃত্ব জানান, অভিনেতা, আইনজীবী, ডাক্তার, বিজ্ঞানী সমাজের সব স্তরের মানুষ থাকছেন প্রার্থী তালিকায়। ঘোষণা অনুযায়ী এদিন প্রার্থী তালিকায় দেখা গেল বেশকিছু চমক। আদি বিজেপির পাশাপাশি তৃণমূল থেকে আসা একাধিক বিধায়ককে প্রার্থী করল বিজেপি। তালিকায় রয়েছে জিতেন্দ্র তিওয়ারির নাম। বহু টালবাহানার পর অবশেষে বিজেপিতে যোগ দেন জিতেন্দ্র। তাঁর পুরোনো কেন্দ্র থেকেই তাঁকে প্রার্থী করেছে বিজেপি। বেহালা পশ্চিম থেকে শ্রাবন্তী চ্যাটার্জিকে প্রার্থী করেছে বিজেপি।

Comments
Loading...