তৃণমূলের বহিষ্কৃত নিশীথ প্রামাণিককে প্রার্থী করা নিয়ে ক্ষোভ কোচবিহারের বিজেপি নেতাদের, পার্টি অফিস ভাঙচুর

যুব তৃণমূলের বহিষ্কৃত নিশীথ প্রামাণিককে বিজেপি প্রার্থী করা নিয়ে উত্তাল কোচবিহার। বৃহস্পতিবার রাতেই কোচবিহার শহরের বিজেপি অফিস ভাঙচুর করলেন দলীয় কর্মীরা। টাকা নিয়ে তৃণমূলের বহিষ্কৃত নেতাকে দলের শীর্ষ নেতৃত্ব প্রার্থী করেছেন বলে সরাসরি অভিযোগ তুলে বৃহস্পতিবার রাতেই জেলার দীর্ঘদিনের বিজেপি নেতা-কর্মীরা রাস্তায় নামেন।
বৃহস্পতিবার সন্ধ্যায় গোটা দেশের সঙ্গে রাজ্যেরও ২৮ টি কেন্দ্রে প্রার্থীদের নাম ঘোষণা করেন বিজেপি শীর্ষ নেতৃত্ব। কোচবিহার কেন্দ্রে প্রার্থী করা হয় নিশীথ প্রামাণিককে। এর পরই ক্ষোভ ছড়িয়ে পড়ে জেলার বিজেপি নেতা-কর্মীদের মধ্যে। তাঁদের অভিযোগ, দুর্নীতি কাণ্ডে অভিযুক্ত নিশীথ প্রামাণিককে তৃণমূল বহিষ্কার করেছে। তারপর মাত্র কিছুদিন আগেই বিজেপিতে যোগ দেন তিনি। তাঁকে বদল করা না হলে বিজেপির স্থানীয় কোনও নেতাকে নির্দল হিসেবে দাঁড় করানোর হুমকি দেন তাঁরা। নিশীথ প্রামাণিককে প্রার্থী করার প্রতিবাদে বিজেপি অফিসে চড়াও হন দলীয় কর্মীরা। ভাঙচুর করেন অফিস।
যদিও কোচবিহারের স্থানীয় নেতা-কর্মীদের এই ক্ষোভ-বিক্ষোভকে খুব একটা গুরুত্ব দিতে নারাজ বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর বক্তব্য, দলের ভালো সময় এসেছে বলেই অনেকে প্রার্থী হতে চাইছেন, এতে অস্বাভাবিক কিছু নেই। শীর্ষ নেতৃত্ব যাঁকে ঠিক মনে করেছেন, তাঁকেই প্রার্থী করেছেন।

Comments
Loading...