দিলীপের ‘রগড়ে দেব’ মন্তব্যের নিন্দা লকেটের, জমিয়ে প্রচার সারলেন চলন্ত ট্রেনে

করোনা আবহেও দিন-রাত কোমর বেঁধে ময়দানে লকেট

নতুন কোনও কৌশল নয়। পুরনো ঘরানাকে সঙ্গী করে চুঁচুড়ার বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জি বুধবার ট্রেনের কামরায় প্রচার সারলেন। ১০ এপ্রিল চতুর্থ দফায় ভোট চুঁচুড়ায়। তাই করোনা আবহেও দিন-রাত কোমর বেঁধে ময়দানে লকেট।

সঙ্গে দু-চার জন কেন্দ্রীয় বাহিনী। মুখে মাস্ক পরে মহিলা এবং জেনারেল কামরায় উঠে প্রচার করলেন লকেট। মা-বোনেদের হাতে তুলে দিলেন দলীয় প্রতীক আঁকা একটি করে হাত পাখা।

হঠাৎ করে সাধারণের মধ্যে তারকার আবির্ভাবে যাত্রীরা হকচকিয়ে যান। টিভি বা সিনেমার পর্দায় যে লকেটকে দেখেছে বাঙালি, এই লকেটের সঙ্গে তার বহু পার্থক্য। বিজেপি নেত্রী লকেট প্রকৃত অর্থেই পোড়খাওয়া রাজনীতিবিদ। জানেন, কোথায় কী বলতে হয় এবং অবশ্যই কতটা বলতে হয়। কামরার যাত্রী অবাক হলেও নেত্রী নিজস্ব কায়দায় তাদের আপন করে নেন মুহূর্তে। অকাতরে সেলফই আবদার যেমন মিটিয়েছেন। মহিলাদের সঙ্গে কথোপকথন সেরেছেন একেবারে আটপৌরে মেজাজে। আবার রাজনীতির ইস্যু আসতেই হাল নিয়েছেন নিজের হাতে। সব মিলিয়ে বিজেপির প্রার্থী লকেট চ্যাটার্জির ট্রেন প্রচার সুপার হিট। অনেকেই ক্যামেরা বন্দি করেন সেই মুহূর্ত।

সম্প্রতি রাজনীতিতে আসা শিল্পীদের নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। শিল্পীদের রগড়ে দেওয়ার মন্তব্যের সমর্থন মেলেনি লকেটের কাছ থেকেও। বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জি বললেন, এই ধরনের মন্তব‌্য আমি সমর্থন করি না। বরং এটা আমার কাছে অত‌্যন্ত অসম্মানজনক।

Comments
Loading...