টিকিট না পেয়ে গোঁসা বিজেপি ছেড়ে কংগ্রেসে, ভোটের মুখে গেরুয়া শিবিরে ভাঙন অসমে

অসমের কার্বি অলং জেলার দিপু আসনে কংগ্রেস প্রার্থী করা হতে পারে বিজেপি ত্যাগী নেতাকে

ভোট মরশুমে টিকিট না পেয়ে দলত্যাগ এখন পশ্চিবঙ্গে খুব পরিচিত একটি দৃশ্য। এবারে একই চিত্র দেখা গেল প্রতিবেশী রাজ্য অসমে। ভোটের মুখে টিকিট না পেয়ে বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দিলেন অসমের মন্ত্রী তথা বিজেপি নেতা সাম রঙ্গোহাং। সোমবার কংগ্রেসে যোগ দেন তিনি। দলত্যাগী নেতা বলেন, ষড়যন্ত্র করে আমায় দলের একাংশ টিকিট দেয়নি। প্রাক্তন মন্ত্রীর ক্ষোভ, বিজেপিতে থেকে কাজ করা যায় না।

সূত্রের খবর, অসমে আসন্ন নির্বাচনে প্রাক্তন বিজেপি নেতাকে প্রার্থী করবে কংগ্রেস। যদিও এ বিষয়ে প্রদেশ কংগ্রেস সভাপতি রিপুন বরা কিছু বলতে অস্বীকার করেন। তবে সূত্রের খবর, অসমের কার্বি অলং জেলার দিপু আসনে প্রার্থী করা হতে পারে বিজেপি ত্যাগী নেতাকে।

[আরও পড়ুন- Breaking: উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা ত্রিবেন্দ্র সিংহ রাওয়াতের]

৫ তারিখ ২৯৪ টি আসনে প্রার্থী ঘোষণার পরে, তৃণমূলের একাধিক নেতা টিকিট না পেয়ে বিক্ষুব্ধ হয়েছেন। বেশ কয়েকজন তৃণমূল বিধায়ক ইতিমধ্যেই বিজেপিতে। অন্যদিকে বিজেপির প্রার্থী তালিকা নিয়েও ক্ষোভ জেলায় জেলায়। সবমিলিয়ে ভোট যত এগিয়ে আসছে বাংলার পাশাপাশি এবার অসমেও সেই দলবদলের ঘটনা ঘটছে। অনেকে বলেছেন বাংলায় যেখানে বিজেপিতে যোগদানের একটা হিড়িক পড়ছে, পাশাপাশি স্রোতের উল্টোমুখে গিয়ে আসমের চিত্রটা যেন কিছুটা অস্বস্তি বাড়িয়েছে গেরুয়া শিবিরে।

Comments
Loading...