ইউটিউব ছেড়ে এবার বলিউডে পা রাখছেন ক্যারি মিনাটি, বিশেষ প্রাপ্তি অজয় দেবগন এবং অমিতাভ বচ্চন

তবে কী তিনি এবার ইউটিউব ছাড়ছেন? না না ইউটিউবের পাশাপাশি এবার এবার সিনেমায় অভিনয় করবেন ২০২০ মোস্ট ট্রেন্ডিং ইউটিউবার ক্যারি মিনাটি। বিশেষ সংযোজন বিগ বি এবং অজয় দেবগন। এর আগে বহু ইউটিউবার নিজের প্ল্যাটফর্ম ছেড়ে এখন বলিউডে দাপিয়ে অভিনয় করছেন।

তাদের মধ্যে রয়েছেন শারলি শেটিয়া, প্রজক্তা কলি এবং ভুবন বামও। ওটিটি প্ল্যাটফর্মে ভালোই নজর কেরেছেন এই সকল ইউটিউবাররা, এবার সেই তালিকায় জুড়ে গেলো ক্যারি মিনাটির নামও। শোনা গিয়েছে অজয় দেবগন পরিচালিত একটি থ্রিলার নাটকে অভিনয় করতে চলেছেন এই ইউটিউবার। বলতে গেলে এই বছরের অন্য সকল ইউটিউবারদের কন্টেন্ট পেছনে ফেলে দিয়েছিল ক্যারি মিনাটি।

এমনকি হলি অভিনেতা টম ক্রুজের ইন্টারভিউও নিয়ে ফেলেছেন তিনি। আর এবার নাকি তিনি বলিউডে পা রাখছেন। ক্যারি মিনাটি ওরফে অজাই নগর, যার সাবস্ক্রাইবার রয়েছে প্রায় ২৭.৫ মিলিয়ন। মাত্র একুশ বছর বয়েসেই তিনি যা কন্টেন্ট করেছেন তা সবার মন জয় করে নিয়েছে। রোস্টিং ভিডিও এবং র‌্যাপের গানের জন্য ক্যারি মিনাটি আজ সবার মনে। তবে তিনি জানিয়েছেন, “আমি মনে করি ছোটবেলায় এই বিষয়গুলি কার্যকর করেছিলাম এবং আমার বাবা-মা সবসময় ভেবেছিলেন যে আমি বড় হয়ে অভিনেতা হয়ে যাব। অভিনয় এমন এক জিনিস যা আমার কাছে স্বাভাবিকভাবে সংগীতের মতো আসে তাই এটি আমার পক্ষে সত্যিই কোনও রকেট সায়েন্স নয়”।

Comments
Loading...