Didir Doot App: ১০ দিনে ২ লক্ষ ডাউনলোড, বিপুল সাড়ায় খুশি তৃণমূল

জনতাকে ‘দিদির দূত’ হওয়ার আমন্ত্রণ

মাঠে ময়দানে মিটিং মিছিলের পাশাপাশি ডিজিটাল মাধ্যমকে এখন জনসংযোগের প্রধান হাতিয়ার হিসেবে ব্যবহার করছেন নেতারা। পিছিয়ে নেই রাজ্যের শাসক দল তৃণমূল। 

ভোটের মুখে সাধারণ মানুষের কাছে পৌঁছতে সম্প্রতি দিদির দূত নামে একটি অ্যাপ লঞ্চ করেছে তৃণমূল। তৃণমূল সূত্রে খবর, মাত্র ১০ দিনের মধ্যে দিদির দূত অ্যাপ্লিকেশনটি ২ লক্ষ মানুষ ডাউনলোড করেছেন। 

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির অনুষ্ঠানের লাইভ স্ট্রিমিং এর পাশাপাশি ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরাসরি তৃণমূল নেত্রীর সঙ্গে যোগাযোগ করা যাবে দিদির দূত অ্যাপের মাধ্যমে। মুখমন্ত্রীকে সরাসরি চিঠিও লিখতে পারবেন এই অ্যাপ ব্যবহারকারীরা। অ্যাপটিতে জনতাকে ‘দিদির দূত’ হওয়ার আমন্ত্রণ জানানো হয়েছে। এছাড়াও দিদির সাথে কাজ করুন, দিদির সাথে যুক্ত থাকুন, এবং দিদির কথা জানুন প্রভৃতি কয়েকটি বিভাগ রয়েছে।

অ্যাপের পাশাপাশি দিদির দূত লেখা গাড়ি ব্যবহার করে তৃণমূল নেতা নেত্রীদের মানুষের কাছে পৌঁছানোর কর্মসূচিও নেওয়া হয়েছে তৃণমূলের তরফে। ইতিমধ্যে দিদির দূত লেখা বাসে দক্ষিণ ২৪ পরগনায় রোড শো করেন যুব তৃণমূল সভাপতি অভিষেক ব্যানার্জি। এই বাস রাজ্যের কোণে কোণে ব্যবহার করা হবে। মানুষের আরও কাছে পৌঁছতে বাসের পাশাপাশি নেতা কর্মীরা মিছিল করে গ্রাম বাংলায় ঘুরছেন। কথা বলছেন বাড়ি বাড়ি গিয়ে। 

রাজনৈতিক পর্যবেক্ষকদের ধারণা, এই কর্মসূচির মধ্যে দিয়ে ভোটের আগে জনসংযোগকে এক নয়া উচ্চতায় নিয়ে যেতে চাইছেন মমতা ব্যানার্জি। 

Comments
Loading...