Dilip Ghosh: ‘গায়ে কীসের রক্ত বইছে?’ এবার মুখ্যমন্ত্রীকে বেলাগাম আক্রমণ বিজেপি সভাপতির, সমালোচনা রাজনৈতিক মহলে

বিধানসভা ভোট যতই এগিয়ে আসছে, ততই বাড়ছে রাজনৈতিক উত্তাপ। একে অন্যের বিরুদ্ধে চলছে অভিযোগ, পাল্টা অভিযোগ। তবে শুক্রবার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে আক্রমণ করতে গিয়ে শালীনতার সীমা ছাড়ালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। অন্তত এমনটাই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

ঠিক কী বলেছেন তিনি? শুক্রবার জোকায় চা-চক্রে যোগ দিয়ে মুখ্যমন্ত্রীকে আক্রমণ করে বঙ্গ বিজেপির সভাপতির কটাক্ষ, ‘জয় বাংলা বলে পশ্চিমবঙ্গকে বাংলাদেশ বানানোর চক্রান্ত চলছে। দিদিমণির জয় শ্রীরাম শুনলে শরীর খারাপ হয়ে যাচ্ছে।’ এরপরেই দিলীপের মন্তব্য, ‘গায়ে কীসের রক্ত আছে? লজ্জা করে না, রামের দেশে রয়েছেন আর ……

এদিন তৃণমূলকে হুঁশিয়ারি দিয়ে দিলীপ বলেন, যাঁরা বিজেপির ঝাণ্ডা খুলছেন, তাঁদের ঘাড় ধরে বিজেপিতে আনা হবে। আর জয় শ্রীরাম বলানো হবে। তিনি দাবি করেন, অর্ধেকের বেশি তৃণমূল কাউন্সিলর লাইন দিয়ে অপেক্ষা করছে কবে কার হাতে বিজেপির পতাকা তুলে দেওয়া হবে তার জন্য। তাঁর আরও দাবি, পুলিশও এবার বলছে বিজেপিকেই চাই। আগে নাকি তাঁর গাড়ি দেখলে পুলিশ উল্টো দিকে মুখ করতেন। এখন দূর থেকে ইশারা করে জানাচ্ছেন, দাদা আছি! বাংলায় ক্ষমতায় এলে এদিন আবার পুলিশকে এবং উর্দিকে যথাযথ সম্মান দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি। তবে মুখ্যমন্ত্রীকে নিয়ে দিলীপ ঘোষেত মন্তব্যে তীব্র শোরগোল শুরু হয়েছে রাজ্য রাজনীতিতে।

Comments
Loading...