মিষ্টি মধুর প্রেমে মজলেন জেসমিন-গৌরব দেখুন সেই বিশেষ ভিডিও

ইন্সটাগ্রামে একজন অতি জনপ্রিয় মুখ হলেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় নায়িকা জেসমিন রায়। ছবি, ভিডিওর পাশাপাশি এখন রিলস এ মজেছেন জেসমিন। মাঝে মাঝেই তাকে নানা সুন্দর মুহূর্তগুলিকে ফ্রেম বন্দী করতে দেখা যায়। আর সেই ভিডিও এবং ছবির বিশেষ আকর্ষণ জেসমিনের বয়ফ্রেন্ড। বর্তমানে সেভাবে কোন সিরিয়ালে না দেখা গেলেও এর আগে জেসমিন ‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’, ‘মায়ার বাঁধন’, ‘মীরা’-তে অভিনয় করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Jasmine Roy (@jasmineroyofficial)

আর এখন অভিনয়ের মাঝেই নিজের নতুন জীবনে নিজেকে একটু বেশীই সময় দিচ্ছেন। সম্প্রতি ইন্সটাগ্রামের রিল ভিডিওতে জেসমিনকে তার বয়ফ্রেন্ডের সাথে নানা খুনসুটিতে মাততে দেখা গিয়েছে। এর আগেও অনেক বার জেসমিন তার বয়ফ্রেন্ড গৌরব মন্ডলের সাথে নানা আদর মাখা ভিডিও শেয়ার করেছেন। এমনকি আজ কাল মাঝে মাঝেই জেসমিন তার বয়ফেন্ডের সাথে কাটানো নানা সুন্দর মুহূর্তের ছবিও শেয়ার করে থাকেন। কাজের পাশাপাশি নিজের ব্যাক্তিগত জীবনেও ব্যালেন্স করে চলছে জেসমিন। বেশ কয়েক মাস ধরেই চলছে তাদের প্রেম পর্ব।

 

View this post on Instagram

 

A post shared by Jasmine Roy (@jasmineroyofficial)

লক ডাউনের মাঝেই সোশ্যাল মিডিয়ায় ধরা পড়ে সেই প্রেমের গল্প। লকডাউনে কাজের তেমন চাপ না থাকার কারণে জেসমিন এবং গৌরব দুজনেই একে অপরের সাথে নানা সুন্দর মুহূর্ত কাটিয়েছেন। তার প্রমাণ জেসমিনের ইন্সটাগ্রাম প্রোফাইল। সম্প্রতি ভাইরাল হওয়া জেসমিনের এই ভিডিওতে দেখা গিয়েছে একবার গৌরবকে চুম্বন দিয়ে আদরে ভরিয়ে দিচ্ছে জেসমিন। কখনো আবার গৌরবের নাকে কামড় দিচ্ছে। আবার কখনো জেসমিন তাঁর নরম মুখ গৌরবের জামার মধ্যে ঢুকিয়ে দিচ্ছেন তো কখনো আবার একে অপরকে আদরের আলিঙ্গন করছে।

 

View this post on Instagram

 

A post shared by GouraB (@gourabofficial)

Comments
Loading...