লকডাউনের বাংলায় হাইস্পিড ইন্টারনেট পরিষেবা জিওর, সুবিধা হচ্ছে ওয়ার্ক ফ্রম হোমে, দাবি সংস্থার

সারা দেশ জুড়ে চলছে লকডাউন। আর এই লকডাউনের মধ্যে বেশির ভাগ কর্পোরেট অফিস যেখানে বন্ধ, কর্মীরা বাড়িতে বসেই অফিসের কাজ সামলাচ্ছেন। স্বভাবতই কলকাতা ও রাজ্যের অন্যান্য জায়গায় হাই স্পিড ইন্টারনেট পরিষেবার চাহিদাও বেড়ে চলেছে। যার মাধ্যমে বাড়িতে বসেই অফিসের কনফারেন্স কল থেকে শুরু করে অনলাইনে বিভিন্ন কাজ খুব সহজেই করা সম্ভব হয়।

উন্নতমানের ইন্টারনেট পরিষেবা প্রদানের প্রতিশ্রুতি রক্ষায় কলকাতা সহ রাজ্যের অন্যান্য জেলায় কাজ করে চলেছে জিও ফাইবার। কলকাতার বেশ কয়েকটি এলাকায় নিজেদের পরিষেবা ইতিমধ্যেই উন্নত করে হাই স্পিড ইন্টারনেট সার্ভিস দিচ্ছে জিও।

যেই এলাকায়গুলিতে ইতিমধ্যে নিজেদের পরিষেবা উন্নত করেছে জিও সেগুলির মধ্যে রয়েছে সল্টলেক, রাজারহাট, নিউটাউন, লেকটাউন, বাঙ্গুর, দমদম, কাঁকুড়গাছি, মানি স্কোয়ার মলের আশেপাশের এলাকা, গড়িয়াহাট, যোধপুর পার্ক, গলফ গ্রিন, লেক গার্ডেনস, রিজেন্ট পার্ক, গড়িয়া, হরিদেবপুর, নিউ আলিপুর। এছাড়াও ইন্টারনেট স্পিড বাড়ানো হয়েছে হাওড়া, সালকিয়া, শ্রীরামপুর, উত্তরপাড়া, কোন্নগর, কল্যাণী, বারাসাতের মত এলাকায়।

এছাড়াও বাংলার অন্যান্য জায়গা যেমন বর্ধমান, আসানসোল, শিলিগুড়ি, খড়গপুর, বহরমপুর, রামপুরহাট, মালদা, পুরুলিয়া, বাঁকুড়া, বিষ্ণুপুর, হাবরা, আরামবাগ, রানাঘাট, শান্তিপুর, বসিরহাট, সিউরিতেও এখন জিও ফাইবারের পরিষেবা পাচ্ছেন গ্রাহকেরা।

ওয়ার্ক ফ্রম হোমের জন্য জিও ফাইবারের প্রয়োজনীয়তার কথা মাথায় রেখে অনেক কর্পোরেট তাঁদের কর্মী ও আধিকারিকদের আবাসনে জিও ফাইবার পৌঁছে দেওয়ার কথা বলছেন বলে দাবি জিও ফাইবারের এক আধিকারিকের। সবমিলিয়ে লকডাউনে ঘরবন্দি কর্মীদের ওয়ার্ক ফ্রম হোমের সুবিধা দিতে কাজ করে চলেছে জিও ফাইবার।

Comments
Loading...